সৈয়দপুরে বন্ধুর ঘুষিতে বন্ধ’ নিহত, আটক ১




ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
নীলপামারী সৈয়দপুরে দুই বন্ধুর মধ্যে লুডু খেলা নিয়ে তর্কের সাথে ঘুষাঘুষিতে সাহিদ আহমেদ (২৫) নামে একজন নিহত হয়েছে। বৃহ¯পতিবার(২৯ অক্টোবর/২০২০) সন্ধায় শহরের উর্দ্দুভাষী গোলাহাট-১ নম্বর ক্যা¤েপ এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রধান আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত সাহিদ ছিলেন পেশায় নরসুন্দর শ্রমিক এবং ওই ক্যা¤েপর হাবিব হোসেনের ছেলে। 

পুলিশ জানায়, ওই ক্যা¤েপর হাবিব হোসেনের ছেলে সাহিদ এবং আখলাকের ছেলে সনু মাটিতে দাগ টেনে লুডুর মাধ্যমে জুয়া খেলছিল। এ সময় তাদের মধ্যে ঝগড়া হয়। দুজনের হাতাহাতি হয়। এতে সনুর ঘুষিতে সাহিদের বুকের বাম পাজরে আঘাত লাগে।

এ আঘাতে তার মুখ দিয়ে রক্ত ক্ষরন হলে লুটিয়ে পরে মাটিতে। এ সময় স্থানিয়রা ছুটে এসে সাহিদকে ১০০ শয্যা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। খবর পেয়ে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসনাত খানসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল গিয়ে মরদেহ থানায় নিতে চাইলে বাধা সৃষ্টি করে মৃতের পরিবার। তারপরেও পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের পর আজ শুক্রবার(৩০ অক্টোবর/২০২০) দুপুরে পরিবারের কাছে হস্তান্তর করেন। 

তবে এ ঘটনায় নিহত সাহিদের পিতা হাবিব হোসেন বাদি হয়ে সনুকে প্রধান আসামী করে সৈয়দপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে এ মামলায় ঘাতক সনুকে আটক করে পুলিশ। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 5790352012231059474

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item