নীলফামারীতে ইবতেদায়ী মাদ্রাসা জাতীয়করণের দাবিতে মানববন্ধন


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা জাতীয়করণের দাবিতে নীলফামারীতে মানববন্ধন সমাবেশ করেছে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতি। আজ বুধবার(২১ অক্টোবর/২০২০) বেলা ১১টার দিকে শহরের বঙ্গবন্ধু চত্বরে ঘন্টাব্যাপী ওই কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন শেষে সেখানে অনুষ্ঠিত সমাবেশে সংগঠনের জেলা শাখার সভাপতি আবু মুসা ভুঁইয়ার সভাপতিত্বে বক্তৃতা দেন সংগঠনের ডোমার উপজেলা শাখার সভাপতি জাহাঙ্গীর কবির, ডিমলা উপজেলার সভাপতি লুৎফর রহমান, জলঢাকা উপজেলা সভাপতি রশিদুল ইসলাম, সৈয়দপুর উপজেলার সভাপতি নুর ইসলাম প্রমুখ। 

বক্তারা বলেন, জাতীয়করণ না হওয়ায় স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষকরা পরিবার নিয়ে মানবেতর জীবন-যাপন করছেন। দাবী পূরণের জন্য আমরা ২০১৮ সালের এক থেকে ১৬ জানুয়ারী রাজধানীর প্রেসক্লাবের সামনে অনশন করলে সরকারের পক্ষ থেকে দাবী আদায়ের আশ্বাস দেয়া হয়। কিন্তু প্রায় তিন বছর অতিবাহিত হলেও এখনো সে দাবী পূরণ করা হয়নি।

সমাবেশ শেষে জেলা প্রশাসকের মাধ্যমে সাত দফা দাবি সম্বলিত একটি স্মারকলিপি প্রধানমন্ত্রী বরাবরে প্রেরণ করেন। জেলা প্রশাসকের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম স্মারকলিপিটি গ্রহণ করেন। #


পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 1138544745929257613

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item