বাফুফের নবনির্বাচিত সদস্য মুনকে নীলফামারী জেলা ক্রীড়া পরিবারের সংবর্ধনা


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যনির্বাহী পরিষদে তৃতীয় বারের নির্বাচিত নির্বাহী সদস্য আরিফ হোসেন মুনকে নীলফামারীতে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার(১০ অক্টোবর/২০২০) বিকালে নীলফামারী শেখ কামাল স্টেডিয়াম চত্বরে ফুটবলের ওই কৃতি সন্তানকে সংবর্ধরা প্রদান করে জেলা ক্রীড়া পরিবার। 

আরিফ হোসেন মুন বাংলাদেশ ফুটবল দলের সাবেক অধিনায়ক ছিলেন। তিনি নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতির দায়িত্ব পালন করছেন। 

সংবর্ধনা অনুষ্ঠানের জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম গোলাপের সভাপতিত্বে বক্তৃতা করেন প্রবীণ খেলোয়ার মো. হামিদুর রহমান চৌধুরী, সাবেক খেলোয়ার বঙ্কু বিহারী রায়,  মো. হাবিবুর রহমান চৌধুরী,  প্রশান্ত চৌধুরী, মো. ফজলে হক ও আবুজার রহমান প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানে জেলার সাবেক ও বর্তমান খেলোয়াররা অংশ নেন।

জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম গোলাপ বলেন, “গত ৩ অক্টোবর অনুষ্ঠিত বাফুফের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে সদস্য পদে (৮৫ ভোট পেয়ে) আরিফ হোসেন মুন নির্বচিত হন। মুন পর পর তিনবার বাফুফের কার্যানির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হওয়ায় জেলা ক্রীড়া পরিবারের পক্ষ থেকে তাকে ওই সংবর্ধনা দেওয়া হয়েছে। জেলার প্রবীণ ও বর্তমান খেলোয়াররা এ অনুষ্ঠানে অংশ নেন। #


পুরোনো সংবাদ

নীলফামারী 5996716627285036614

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item