ডোমারে ষষ্ঠ শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় বনবিভাগের মালি গ্রেফতার


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥ ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে জোড় করে ধর্ষণের চেষ্টা করার মামলায় নীলফামারীর ডোমার উপজেলার বন বিভাগের গোমনাতী বিটের বাগান মালী মো. হানিফকে (৩৫) পুলিশ গ্রেফতার করেছে। আজ রবিবার(১১ অক্টোবর/২০২০) দুপুরে গ্রেফতারকৃত হানিফকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।
ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান ঘটনার সতত্য নিশ্চিত করে জানান, ওই স্কুল ছাত্রীটির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। উক্ত হানিফ উপজেলার কেতকীবাড়ী ইউনিয়নের তেলিপাড়া গ্রামের নুর ইসলামের ছেলে ও দুই সন্তানের জনক।
মামলা সুত্রে জানা যায়, বন বিভাগের গোমনাতী বিটের কর্মরত বাগান মালী হানিফ বিট অফিস সংলগ্ন গ্রামের ষষ্ঠ শ্রেনীর স্কুল ছাত্রীকে প্রায় অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল। ঘটনার দিন গতকাল শনিবার(১০ অক্টোবর) সন্ধ্যার দিকে ওই স্কুল ছাত্রীর বাড়ীতে যায় হানিফ। এ সময় বাড়িতে ছাত্রীটি ছাড়া কেউ ছিলনা। তাকে একা পেয়ে শ্লীলতাহানী ঘটিয়ে ধর্ষণের চেষ্টা চালায় উক্ত হানিফ। নিজেকে রক্ষা করতে ছাত্রীটি চিৎকার করলে প্রতিবেশীরা ও তার মা ও ছুটে আসে। এ সময় এলাকাবাসী হানিফকে আটক করে রাখে। বিষয়টি রাতে পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হানিফকে থানায় নিয়ে আসে। এরপর আজ রবিবার সকালে ওই ছাত্রীর মা থানায় মামলা করেন।
এ বিষয়ে বনবিভাগের গোমনাতী বিট অফিসার আব্দুল মান্নান বলেন, বিষয়টি আমি জানতে পেরে বনবিভাগের উর্দ্ধতন কর্মকর্তাকে জানানো হয়েছে

পুরোনো সংবাদ

নীলফামারী 1119880023401041500

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item