নীলফামারী পুলিশ সুপার সহ নতুন করে ০৮ জন করোনা আক্রান্ত


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥ নীলফামারী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান (বিপিএম,পিপিএম) সহ নতুন করেন ৮জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো এক হাজার ১শ৩৯ জনে।

আজ বুধবার(২১ অক্টোবর/২০২০) সন্ধ্যা ৭টায় বিষয়টি নিশ্চিত করেছেন নীলফামারী জেলা সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর করিব। তিনি জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজের আরটিপিসিআর ল্যাবের নিকট হতে প্রাপ্ত নীলফামারী জেলার ৩৮টি নমুনা পরীায় ৮ জনের করোনা পজেটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে নীলফামারী পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমার(৪৫) রয়েছেন। তিনি গতকাল মঙ্গলবার(২০ অক্টোবর/২০২০) নমুনা পরীক্ষার জন্য দেন। আজকের রির্পোটে তার করোনা পজেটিভ আসে।
এছাড়া অন্যান্য আক্রান্তদের মধ্যে রয়েছেন, পৌর শহরের শান্তিনগর এলাকার মিলন(৪৫), সিএইচসিপি মাহাবুল ইসলাম(৩২), পূর্ব দুকুরী এলাকার দুইজন যথাক্রমে জগদিস চন্দ্র রায়(৪৫) ও জয়ন্ত মোহন(৬৫)। এছাড়া জলঢাকা উপজেলার মাথাভাঙ্গা এলাকার সামলা আক্তার(২৯) এবং কিশোরীগঞ্জ উপজেলার ডাঙ্গাপাড়া এলাকার দুইজন যথাক্রমে সোহেল রানা(৩২) ও সানজিদা খাতুন(৩০)।

জেলা স্বাস্থ্য বিভাগের সূত্র মতে, আজ বুধবার জেলায় নতুন ০৮ জনসহ মোট এক হাজার ১৩৯ জনের দেহে করোনা ভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ্য হয়েছেন এক হাজার ৭৭জন ও মৃত্যু বরণ করেছেন ২০ জন। অদ্য চিকিৎসাধীন রয়েছেন ৩৮ জন।

আক্রান্তদের মধ্যে সদরে- ৬০০জন, ডোমার উপজেলা-৯৪জন, ডিমলা উপজেলায় ১০০জন, জলঢাকা উপজেলায়-১৫৪জন, কিশোরীগঞ্জ উপজেলায় ৫৯জন ও সৈয়দপুর উপজেলায় ১৩২জন। মৃত্যুবরণের মধ্যে জেলা সদরে ৭ জন, সৈয়দপুর উপজেলায় ৬ জন, জলঢাকা উপজেলায় ৫ জন, কিশোরীগঞ্জ উপজেলা ১জন ও ডোমার উপজেলায় ১জন।

পুরোনো সংবাদ

হাইলাইটস 6905020855163170911

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item