তেঁতুলিয়ায় মাইক্রোবাস ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে নিহত-২


মুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড়ঃ
পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলায় মাইক্রোবাস ও ঘাতক ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে স্বপন চন্দ্র রায় (২৫) ও ইয়াসমিন আক্তার (৪০) নামে দুুুুই জন নিহত হয়েছে।

২৪ অক্টোবর ২০২০ শনিবার সন্ধ্যায় উপজেলার শালবাহান ইউনিয়নের পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের মাঝিপাড়া এলাকায় উক্ত দুর্ঘটনাটি ঘটে।


জানাযায়, নিহত মাইক্রোবাস(ঢাকা মেট্রো গ-১২-২৯০১) এর চালক স্বপন চন্দ্র রায় তেঁতুলিয়া উপজেলার ২নং তিরনইহাট ইউনিয়নের বুড়িমুটকি এলাকার তুলেশ রায়ের ছেলে ও নিহত মাইক্রোবাসের যাত্রী ইয়াসমিন আক্তার তেঁতুলিয়া সদর ইউনিয়নের বেহারীপাড়া এলাকার রবিউল ইসলামের স্ত্রী।


স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, শনিবার সন্ধ্যায় পঞ্চগড় থেকে ছেড়ে যাওয়া ওই মাইক্রোবাসে দাওয়াত খেয়ে তেঁতুলিয়ায় ফেরার পথে শালবাহান ইউনিয়নের শালবাহান রোড মাঝিপাড়া এলাকার গ্রীন কেয়ার টি ফ্যাক্টরির সামনে গেলে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামী ঘাতক ট্রাক্টরের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে ওই মাইক্রোবাসের চালক স্বপন চন্দ্র রায় ও ইয়াসমিন আক্তার নিহত হয়। এসময় কমপক্ষে আরোও  ৭/৮ জন আহত হয়েছে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করেন । আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে রের্ফাড করেন।


তেঁতুলিয়া মডেল থানার ওসি (তদন্ত) আবু সাঈদ চৌধুরী ট্রাক্টর ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ২ জন নিহত ও কয়েকজনের আহতের বিষয়টি নিশ্চিত করেছেন।


পুরোনো সংবাদ

পঞ্চগড় 6572206191622517101

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item