ছোট ছেলের জন্মদিন বৃদ্ধাশ্রমে করলেন নীলফামারী জেলা প্রশাসক ও তার সহধর্মিনী


মো: শামীম হোসেন,কিশোরগঞ্জ(নীলফামারী) 

 সন্তানের জন্মদিন বাবা-মায়ের কাছে সকল উৎসব থেকে অনেক বড় কিছু। কিন্তু করোনা কালিন পরিস্থিতিতে এবার ছোট ছেলে ইরাসাম’এর ৩য় তম জন্মদিন বৃদ্ধাশ্রমের নিরিবিলিতে দশ-বারোজন দাদা-দাদিদের সাথে কাটিয়ে দিলেন নীলফামারী জেলা প্রশাসক ও তার সহধর্মিনী।

আজ শনিবার দুপুর ২টায় জেলার উপজেলার কিশোরীগঞ্জ সরকারী ডিগ্রী কলেজ সংলগ্ন ‘নিরাপদ বৃদ্ধাশ্রম’এ ছোট ছেলের জন্মদিন পালন করলেন নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী সহ পরিবারসহ।

জেলা প্রশাসকের সহধর্মিনী ফাতেহা শিরিন বৃদ্ধাশ্রমের বৃদ্ধ বাবা-মায়েদের মাঝে নিজ হাতে রান্না করা খাবার ও বস্ত্রসামগ্রী বিতরণ করেন।

আজকের এই দিনে তিনি তার দুই ছেলেকে জানালেন এখনও পিতা-মাতাকে অবহেলিত করে বৃদ্ধাশ্রমে রেখে যায় সন্তানরা। বৃদ্ধাশ্রমে থাকা তাদের কষ্ট বেদনাকে আপন করে তোলা আমাদের কর্তব্য। আর এটি ছিল ছেলের জন্মদিনের একটি ভিন্ন উপহার দিলেন।

এ সময় উপস্থিত ছিলেন এনডিসি জাহাঙ্গীর হোসাইন,উপজেলা নির্বাহী অফিসার রোকসানা বেগম, সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান, কিশোরীগঞ্জ সরকারী কলেজের অধ্য আব্দুর রউফ, কিশোরীগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আনিছুল ইসলাম আনিচ, নিরাপদ বৃদ্ধাশ্রমের প্রতিষ্ঠাতা সাজেদুর রহমান সাজু, বৃদ্ধাশ্রমের সদস্যবৃন্দ প্রমূখ। # 



পুরোনো সংবাদ

নীলফামারী 695720277579517981

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item