সিআর দত্তের মৃত্যু ও শেষকৃত্ত উপলক্ষে নীলফামারীতে হিন্দু ধর্মালম্বীদের শোক ও শ্রদ্ধা নিবেদন


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী প্রতিনিধি॥
মেজর জেনারেল (অব) চিত্ত রঞ্জন দত্তের (সি আর দত্ত) মৃত্যু ও শেষকৃত্ত অনুষ্ঠান উপলক্ষে নীলফামারীতে শোক এবং শ্রদ্ধা জ্ঞাপন কর্মসূচি পালন করা হয়েছে। জেলা হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ ও জেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে মঙ্গলবার(১ সেপ্টেম্বর/২০২০০ সন্ধ্যা ছয়টার দিকে জেলা শহরের কেন্দ্রীয় কালিবাড়ি মন্দিরে পাঁচ মিনিট নিরবতা পালন করে শোক ও শ্রদ্ধা জানানো হয়। 

এ সময় উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অক্ষয় কুমার রায়, সাধারণ সম্পাদক রমেন্দ্র নাথ বর্ধন, জেলা হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মৃণাল কান্তি রায়, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক শিক্ষক বঙ্কুবিহারী রায়, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক সপ্না রানী রায়, সদস্য দুলাল চন্দ্র রায়, নরেশ চন্দ্র রায়, সুধির চন্দ্র রায় প্রমুখ।

জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অক্ষয় কুমার রায় বলেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের প্রতিষ্টাতা সভাপতি, তৎকালীন বিডিআরের প্রতিষ্ঠাতা ও মহাপরিচালক, মহান স্বাধীনতা যুদ্ধের বীর সেনানী চার নম্বর সেক্টরের কমাণ্ডার বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) সিআর দত্তের শেষকৃত্ত অনুষ্ঠান উপলক্ষে ওই শোক ও শ্রদ্ধাজ্ঞাপন অনুষ্টানের আয়োজন করা হয়। #

 


পুরোনো সংবাদ

নীলফামারী 2181414756437320206

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item