কিশোরীগঞ্জের যুবদলের সাবেক সাধারন সম্পাদক গ্রেনেড বাবু গ্রেফতার


বিশেষ প্রতিনিধি॥
নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার যুবদলের সাবেক সাধারন সম্পাদক হোসেন সহীদ সোহারাওয়ার্দি ওরফে গ্রেনেড বাবু (৪৮) গ্রেফতার হয়েছে। আজ রবিবার(২০ সেপ্টেম্বর/২০২০) বেলা ৩টার দিকে তাকে থানা পুলিশ গ্রেফতার করে। তার বিরুদ্ধে উপজেলার সরকারী কুষ্ঠ হাসপাতালের জমি অবৈধভাবে দখল করে ভবন নির্মানের ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের হয়েছে।

উপজেলা হাসপাতালের প.প.কর্মকর্তা ডাঃ আবু সফি মাহমুদ জানান, সহীদ সোহারাওয়ার্দি ওরফে গ্রেনেড বাবু  অবৈধভাবে রবিবার সকাল থেকে উপজেলা সরকারী কুষ্ঠ হাসপাতালের জায়গা দখল করে সেখানে পাকা ঘর তোলা শুরু করে। খবর পেয়ে সেখানে আমি সহ হাসপাতালের স্টাফরা গিয়ে তাকে বাধা দেই। তিনি এ সময় নির্মান কাজ বন্ধ রাখেন। এক ঘন্টাপর তিনি পুনরায় সেখানে পাকা ঘর তুলতে থাকেন। তাকে আবারো গিয়ে নিষেধ করা হলে তিনি কোন বাধা না মেনে নির্মান কাজ চালিয়ে যেতে থাকেন। ফলে বাধ্য হয়ে দুপুরে  থানায় মামলা দায়ের করা হয়।

এদিকে এলাকাবাসী জানায় এর আগেও গ্রেনেডবাবু বাজারের গরুহাটির সরকারী জায়গা অবৈধভাবে দখল করে সেখানে জুয়ার আড্ডা পরিচালনা করতো। ওই ঘটনায় তার বিরুদ্ধে মামলাটি চলছে আদালতে বিচারাধীন ।

এ ছাড়া গত জেলা পরিষদ নির্বাচনে গ্রেনেডবাবু ১৫ নম্বর ওয়ার্ডের সদস্য পদের প্রার্থীর ছিল। নির্বাচনের ভোটে তিনি হেরে গেলে বেশ কিছু ইউপি চেয়ারম্যানকে লাঞ্চিত করেছিল। 

 কিশোরীগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল জানান, উপজেলা সরকারী কুষ্ঠ হাসপাতালের জায়গা অবৈধভাবে দখল করে অবৈধভাবে সেখানে ভবন নির্মানের ঘটনার মামলায়  হোসেন সহীদ সোহারাওয়ার্দি ওরফে গ্রেনেড বাবুকে গ্রেফতার করা হয় বেলা ৩টায়। এদিকে খবর পাওয়া গেছে তাকে আদালতে পাঠানো হলে তার জামিনের আবেদনে আদালত তা মঞ্জুর করে।


পুরোনো সংবাদ

নীলফামারী 1305133395929298601

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item