ডোমারে এক গৃহবধুর ছবি ফেসবুকে দিয়ে কু-রুচিপূর্র্ণ মন্তব্য করায় থানায় অভিযোগ


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>

নীলফামারীর ডোমারে পূর্ব শত্রুতার জের ধরে এক গৃহবধুর ছবি ফেসবুকে দিয়ে কু-রুচিপূর্ণ মন্তব্য করায় ওই লম্পটের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন গৃহবধুর স্বামী।

ঘটনাটি উপজেলার হরিণচড়া ইউনিয়নের শেওটগাড়ী মধ্যপাড়া গ্রামে। অভিযোগ সুত্রে জানা যায়, উক্ত গ্রামের মৃত- তছো মামুদের ছেলে লম্পট নুর মোহাম্মদ (৩২) প্রতিবেশী এক কৃষকের স্ত্রীর প্রতি ললুভ দৃষ্টি পড়ে। কারণে অকারণে প্রায় সময় লম্পট নুর মোহাম্মদ গৃহবধুকে কু-প্রস্তাব দিতে থাকে। গৃহবধু তার কু-প্রস্তাবে রাজি না হওয়ায় বিষয়টি তার স্বামী জানায়। গৃহবধুর স্বামী নুর মোহাম্মদকে গালমন্দ করায় সে ক্ষিপ্ত হয়ে উঠে। এতে করে নুর মোহাম্মদ কৌশলে গৃহবধুর ছবি তুলে গত ২০ সেপ্টেম্বর তার নিজ ফেসবুক আইডি Nur Mohammad

 থেকে গৃহবধুর ছবি ফেসবুকে পোস্ট দেয় এবং তাকে নিয়ে কু-রুচিপূর্ণ মন্তব্য করে। বিষয়টি নিয়ে স্যোসাল মিডিয়ায় তোলপাড় শুরু হলে পরে নুর মোহাম্মদ পোস্টটি ডিলেট করে দেয়। তা নিয়ে তাদের স্বামী স্ত্রীর মধ্যে ভীষন দ্বন্দের সৃস্টি হয়। প্রায় তাদের সংসার ভাঙ্গতে বসেছে। এ বিষয়ে নুর মোহাম্মদকে বলতে গেলে সে হুমকি দিয়ে বলে যে, বেশী বাড়াবাড়ি করলে গোছল করা ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দিবে। তার এই হুমকির ফলে দম্পতি ভীষন চিন্তায় দিনাতিপাত করছে। গত ২৬ সেপ্টেম্বর গৃহবধুর স্বামী বাদী হয়ে ডোমার থানায় নুর মোহাম্মদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। অফিসার ইনচার্জ বিষয়টি আমলে নিয়ে এসআই জামিরুল ইসলামকে তদন্তের দায়িত্ব দেন। তদন্ত কর্মকর্তা জামিরুল ইসলাম জানান, ঘটনার সত্যতা পাওয়া গেছে, নুর মোহাম্মদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে। ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মনিরুজ্জামান বাদল বলেন, নুর মোহাম্মদ একজন উগ্রমেজাজী ছেলে প্রায় সময় মানুষের সাথে ঝগড়া বিবাদ করে। তিনি ফেবুকের বিষয়টি স্বীকার করে বলেন, নুর মোহাম্মদ তার মোবাইল ফোনটি অন্যের কাছে বিক্রি করেছে, সে এই পোস্টটি দিতে পারে।   গৃহবধুর স্বামী বলেন, নুর মোহাম্মদ একজন লম্পট ও চরিত্রহীন ছেলে বাদল মেম্বারে ক্ষমতার দাপটে এলাকায় কাউকে সে পরোয়া করে না। যার কারনে বেপরোয়া হয়ে উঠেছে। টাকার দাপটে গ্রামের নিরিহ মানুষকে একাধীক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে আসছে বলে অভিযোগ করেন তিনি। 

#


পুরোনো সংবাদ

নীলফামারী 3414340157275956992

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item