সৈয়দপুরে প্রত্যাশা ’৮৬ এর উদ্যোগে গরীব কর্মজীবী নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে সামাজিক সংগঠন প্রত্যাশা ’৮৬, সৈয়দপুর এর উদ্যোগে স্থানীয় গরীব কর্মজীবী নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।আজ বৃহস্পতিবার বিকেল ৫টায় শহরের সাহেবপাড়াস্থ শামসুল হক মেমোরিয়াল একাডেমি চত্বরে ওই সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)  মো. নাসিম আহমেদ।
 বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন্নাহার শাহজাদী।
  প্রত্যাশা ’৮৬, সৈয়দপুর এর সভাপতি  ও নীলফামারী আধুনিক সদর হাসপাতলের মেডিকেল অফিসার ডা. এস. মাহবুব জামিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
 অনুষ্ঠানের প্রত্যাশা ’৮৬ এর সহ-সভাপতি কৃষিবিদ মুবিন সরকার, কল্যাণ তহবিল আহ্বায়ক প্রভাষক মো. আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ নাসিম উদ্দিন, কার্যকরী সদস্য খালিদ ইকবাল, নিরঞ্জন চন্দ্র রায়, শফিকুল ইসলাম, শাহিন আকতার, সুফিয়া বানু (শিল্পী) সহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
 পরে প্রধান অতিথি ইউএনও মো. নাসিম আহমেদ গরীব কর্মজীবী নারীদের হাতে সেলাইমেশিন তুলে দেন। অনুষ্ঠানে  সংগঠনের পক্ষ থেকে ১০ জন গরীব কর্মজীবী নারীর মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
 প্রসঙ্গত, সামাজিক সংগঠন প্রত্যাশা ’৮৬  সৈয়দপুর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান হতে এসএসসি ৮৬ ব্যাচের শিক্ষার্থীদের সংগঠন। গত ২০১৭ সালে “বন্ধুত্ব বিনির্মাণেও সমাজ কল্যাণেও” শ্লোগান নিয়ে যাত্রা শুরু হয় প্রত্যাশা ’৮৬, সৈয়দপুর এর। সংগঠনের সদস্যরা পেশাগত কারণে আজ দেশে-বিদেশে বিভিন্ন জায়গায় নানা পেশায় নিয়োজিত থাকলেও বাল্য বন্ধুদের মধ্যে বন্ধুত্ব বিনির্মাণে এবং নিজ এলাকার সামাজিক দায়বদ্ধতায় সমাজ কল্যাণে ঐক্যবদ্ধ হয়ে সৌহার্দ্যপূর্ণ সংগঠন পরিচালনায় প্রতিশ্রæতিবদ্ধ। সংগঠনটি যাত্রা পর থেকে এর সদস্যরা সামাজিক দায়বদ্ধতা থেকে স্থানীয় পর্যায়ে অংশীদারিত্বে সমাজ কল্যাণমূলক কাজ করে আসছে। তারই ধারাবাহিকতায় স্থানীয় পর্যায়ে গরীব কর্মজীবী নারীদের স্বাবলম্বী হতে সহায়তার লক্ষ্যে ওই সেলাইমেশিন বিতরণ করা হয়। 

পুরোনো সংবাদ

নীলফামারী 3631437815814079838

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item