ঠাকুরগাঁওয়ে চিকিৎসকসহ নতুন করে ১৭ জন করোনায় আক্রান্ত

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধি: 

ঠাকুরগাওয়ে জনপ্রতিনিধি ছাত্র-ছাত্রী ও ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের গাইনী বিভাগের সিনিয়র কলসালটেন্ট ডা: রকেয়া সাত্তার সহ নতুন করে আরও ১৭ জন করোনায় আক্রান্ত হয়েছে।

বুধবার (১২ আগস্ট) রাতে ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন ডা. মাহফুজার রহামান সরকার এবিষয় নিশ্চিত করেন।

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে সর্বশেষ রির্পোট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ১৭ জনের শরীরে করেনা পজেটিভ পাওয়া গেছে।

করোনায় নতুন করে আক্রান্তরা হলেন, ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের গাইনী বিভাগের  ৩৯ বছরের সিনিয়র কলসালটেন্ট ডা: রকেয়া সাত্তার , পৌরসভার হাজীপাড়ায় ৯ বছরের শিশু ও তার ১৫ বছরের বোন, ২৩ বছরের যুবক, ৪২ বছরের ব্যক্তি, হলপাড়ায় ৬২ বছরের কৃষক, সমবায় মার্কেটে ৫০ বছরের কম্পিউটার দোকানদার, পল্লী বিদুতের জিএমের ৩০ বছরের ড্রাইভার, সুরক্ষা ক্লিনিকে কর্মরত ২৭ বছরের স্টাফ, আখানগর বাজারে ৬৫ বছরের পানের দোকানদার, গড়েয়া হাইওয়ে পেট্রাল পাম্পে কর্মরত ২৯ বছরের যুবক, যুব উন্নয়নের হিসাবরক্ষকের ৩৩ বছরের জামাই, রহিমানপুর ইউনিয়নের হরিহরপুরে ৩৫ বছরের যুবক। বালিয়াডাঙ্গী- স্কয়ার কোম্পানির ৩৮ বছরের রিপ্রেজেন্টিভ ও ৩৬ বছরের রডসিমেন্টের দোকানদার। রাণীশংকৈল- ডাবরী এলাকায় ৫৭ বছরের নারী ও ৩৬ বছরের উপজেলা ভাইস চেয়ারম্যান।


এপর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা গিয়ে দাড়ালো ৫৬৯ জনে। এদের মধ্যে ২৯২ জন সুস্থ হয়েছেন এবং এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৯ জন ।এছাড়াও গত ২৪ ঘন্টায় জেলার সন্দেহভাজন আরও ৩৭ জনের নমুনা সংগ্রহ করে দিনাজপুর পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। 


উল্লেখ্য, এর আগে শনিবার (১১ এপ্রিল) বিকেলে জেলায় প্রথম হরিপুরে ২ জন ও পীরগঞ্জে ১ জন করোনা শনাক্তের পর। গত (১১ আগস্ট) সর্বশেষ ঠাকুরগাঁওয়ে ৭ জন শনাক্ত হয়।

পুরোনো সংবাদ

হাইলাইটস 1875143331305580618

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item