জাতীয় শোক দিবস উপলক্ষে সৈয়দপুরে আওয়ামী লীগের প্রয়াত নেতাদের স্মরণে রক্তের গ্রুপ নির্ণয় ও মাস্ক বিতরণ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং উপজেলা ও পৌর আওয়ামী লীগের প্রয়াত নেতাদের স্মরণে উপলক্ষে সৈয়দপুরে রক্তের গ্রুপ নির্ণয় ও মাস্ক বিতরণ কর্মসুচি পালন করা হয়েছে। ছাত্রলীগ সৈয়দপুর পৌর শাখার সহ সভাপতি রাইসুল আরেফিনের (রিজভী)  উদ্যোগে আয়োজনে  গতকাল মঙ্গলবার শহরের শহীদ জহুরুল হক সড়কে কলিম মোড়ে ছাত্র লীগ কার্যালয়ের সামনে আয়োজন করা হয়। 

 রক্তের গ্রুপ নির্ণয় ও কোভিড-১৯ মাস্ক বিতরণ কর্মসুচির উদ্বোধন করেন সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাসিম আহমেদ। 

গোল্ড জীম ব্লাড ডোনার ফাউন্ডেশনের সহযোগিতায় সকাল থেকে বিকেল পর্যন্ত রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচিতে ৩০০ জন নারী-পুরুষের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। এ সময়  করোনা সংক্রমণ প্রেিরাধে ওই সব মানুষজনের মাঝে কোভিড-১৯ মাস্ক বিতরণ করা হয়। এর আগে একই স্থানে জাতীয় শোক দিবস উপলক্ষে সৈয়দপুরে আওয়ামী লীগের প্রয়াত নেতাদের স্মরণে রক্তের গ্রুপ নির্ণয় ও মাস্ক বিতরণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এতে সভাপতিত্ব করেন সাবেক ছাত্রলীগ নেতা মো. রাহাত সরকার। অনুষ্ঠানে বক্তব্য বলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র  মো. আখতার হোসেন বাদল, সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু,  আওয়ামী লীগ নেতা প্রকৌশলী একেএম রাশেদুজ্জামান রাশেদ প্রমুখ।

আলোচনা শেষে শোকাবহ ১৫ আগস্টে খুনিদের হাতে নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল সদস্যসহ বিভিন্ন সময়ে মৃত্যুবরণ করা সৈয়দপুরের আওয়ামী লীগ নেতাকর্মীদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।            


পুরোনো সংবাদ

নীলফামারী 3747143055542766170

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item