সৈয়দপুরে অসহায় ২৩ টি পরিবারকে চিকিৎসার জন্য সমাজসেবা দপ্তরের আর্থিক সহায়তার চেক বিতরণ

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে অসহায় ২৩ টি পরিবারকে চিকিৎসার জন্য সমাজসেবা অধিদফতরের আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। সমাজসেবা অধিদফতরের ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় ২৩ টি পরিবারকে ১১ লাখ ৫০ হাজার টাকার আর্থিক সহায়তা চেক প্রদান করা হয়েছে। বুধুবার (১২ আগস্ট)  সৈয়দপুর উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলার সমাজসেবা কার্যালয় উপজেলা পরিষদ হলরুমেওই চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।

 এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন। 

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন  এবং নারী ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী। 

 সৈয়দপুর  উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা হাওয়া খাতুন। 

 শেষে অতিথিরা ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড,জন্মগতহৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগী ও তাদের নমিনিদের হাতে আর্থিক সহায়তার চেক তুলে দেন।

 সমাজ সেবা অধিদফতরের উল্লিখিত কর্মসূচীর আওতায় সৈয়দপুর উপজেলার পাঁচটি ইউনিয়ন ও পৌর এলাকার অসহায় ২৩ টি পরিবারকে ৫০ হাজার করে সর্বমোট ১১ লাখ ৫০ হাজার সহায়তা দেয়া হয়েছে।

 সৈয়দপুর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা হাওয়া খাতুন জানান, চিকিৎসার জন্য অনুদান পাওয়া পরিবারগুলো সদস্যরা ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস,স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগী ছিলেন। সমাজসেবা অধিদফতর থেকে প্রতি বছর উল্লিখিত রোগে আক্রান্ত অসহায় পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে তাদের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়।                                       


পুরোনো সংবাদ

নীলফামারী 2822673587663823390

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item