পীরগাছায় পল্লী চিকিৎসকের জরিমানা




পীরগাছা (রংপুর) প্রতিনিধি   

রংপুরের পীরগাছায় নামের পূর্বে ডাক্তার পদবী ব্যবহার করায় এক পল্লী চিকিৎসকের ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ ছাড়াও উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নিষিদ্ধ পলিথিন ব্যাগ বিক্রয় ও মজুদ রাখায় ৪ প্রতিষ্ঠানকে ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শনিবার বিকেলে রংপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুবের নেতৃত্বে র‌্যাব-১৩ এর একটি দল ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।

স্বাস্থ্য বিভাগের প্রতিনিধির অভিযোগের ভিত্তিতে উপজেলা সদরে পল্লী চিকিৎসক মনিরুজ্জামান বিদুৎকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। তিনি পল্লী চিকিৎসক হওয়ার পরেও তার ব্যবহৃত প্রেসক্রিপশন প্যাডে ডাক্তার পদবী ব্যবহার করে আসছিলেন।

এদিকে উপজেলার একাধিক স্থানে অভিযান চালিয়ে প্রায় ৫শ কেজি নিষিদ্ধ পলিথিন ব্যাগ জব্দ করা হয়। পরে এসব নিষিদ্ধ পলিথিন ব্যাগ বিক্রয় ও মজুদের অপরাধে ৪টি প্রতিষ্ঠানকে ৪৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

রংপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব বলেন, পীরগাছা বাজারে আরএমপি (রুরাল মেডিক্যাল প্র্যাকটিশনার) হয়ে নামের আগে ‘ডাক্তার’ পদবি লেখায় একজনের ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ ছাড়া নিষিদ্ধ পলিথিন ব্যাগ বিক্রয় ও মজুদের অপরাধে ৪ প্রতিষ্ঠানকে ৪৫ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে।###


পুরোনো সংবাদ

রংপুর 8703327167493664708

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item