তেঁতুলিয়ায় ঈদ-উল-আযহার ২য় দিনে ১২ ব্যক্তির অর্থদন্ড

মুহম্মদ তরিকুল ইসলাম, তেঁতুলিয়া প্রতিনিধি ঃ
পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলায় পবিত্র ঈদ-উল-আযহার ২য় দিন রোববার দুপুরে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে এবং বেপরোয়া গতিতে যানবাহন চলাচল নিয়ন্ত্রনে উপজেলা ভ্রাম্যমান আদালত পরিচালিত ১২ ব্যক্তির অর্থদন্ড করা হয়েছে। 

জানাযায়, অর্থদন্ড প্রাপ্ত ব্যক্তিরা ঈদের ছুটির আমেজকে কেন্দ্র করে লকডাউনকৃত বিনোদন কেন্দ্রে অহেতুক ঝুঁকিপূর্ণভাবে স্বাস্থ্যবিধি না মেনে ঘোরাঘুরি করায় করোনা বিস্তারের সম্ভাবনা বৃদ্ধি এবং বেপরোয়া গতিতে যানবাহন চালানোর দায়ে তেঁতুলিয়া ডাকবাংলো পিকনিক কর্ণার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনাকালে ১২ জন ব্যক্তিকে ৮ হাজার ৫'শ টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে। 

এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সোহাগ চন্দ্র সাহা এবং সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মাসুদুল হক কর্তৃক পরিচালিত মোবাইল কোর্ট অভিযানে এ অর্থ দন্ডাদেশ প্রদান করেন। 

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সোহাগ চন্দ্র সাহা জানান, করোনার প্রভাব দিন দিন বৃদ্ধি পাচ্ছে আর তারই প্রতিরোধে সরকারি নির্দেশনা মোতাবেক সকল সময়ের ন্যায় ঈদের দিনেও আমরা জনগণের সুরক্ষায় দায়িত্ব পালনে সজাগ আছেন।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 48094234996440357

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item