পাগলাপীরে বিভিন্ন সংগঠনের জাতীয় শোক দিবস পালন

হাবিবুর রহমান সেলিম, পাগলাপীরঃ দিনব্যাপী নানা আয়োজনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে পালিত হলো রংপুরের পাগলাপীরে বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও স্বপরিবারের ৪৫তম শাহাদাৎ বার্র্ষিকী। দিবসটি উপলক্ষে  শনিবার ১৫ই আগষ্ট বিকাল ৫টায় পাগলাপীর বন্দরের ডালিয়া রোডস্থ দলীয় কার্যালয়ে আওয়ামীলীগ ইউনিয়ন শাখার উদ্যোগে এক মিলাদ দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি মোঃ একরামুল হক ও সাধারন সম্পাদক সাইদুল ইসলামের নেতৃত্বে দলের সিনিয়র নেতৃবৃন্দ সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। 

সদর উপজেলা মডেল মসজিদঃ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার স্বপরিবারের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে শনিবার গণপূর্ত বিভাগ রংপুরের উদ্যোগে এবং জমিদাতা ও আল জামিয়াতুল নুরুল কোরআন  কওমী মাদ্রাসার সম্পাদক বিশিষ্ট্য শিক্ষানুরাগী মোঃ রফিকুল ইসলাম মাস্টার এর সার্বিক তত্ত্বাবধানে সকাল ১১টায় সদর উপজেলা মডেল মসজিদে এক মিলাদ দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। পাগলাপীর আল জামিয়াতুল নুরুল কোরআন কওমী মাদ্রাসার নির্বাহী পরিচালক  (মোহতামিম) মাওঃ মোঃ সাইফুল ইসলাম জিহাদী এর দোয়া পরিচালনায় উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন পাগলাপীর কেন্দ্রীয় জামে মসজিদের সহ-সভাপতি ও ফারইষ্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড পাগলাপীর মডেল আঞ্চলিক শাখার ইনচার্জ আলহাজ্ব মোঃ ফজলুল হক বাংলা, বিশিষ্ট্য সমাজসেবক আমজাদ হোসেন বাবুল, মকবুল হোসেন, আফছার আলী মিলিটারী, জয়নাল আবেদীন, আওয়ামীলীগ নেতা লেবু মিয়া সহ স্থানীয় বিশিষ্ট্যজনরা।

দক্ষিন খলেয়া বালিকা মাদ্রাসাঃ জাতীয় শোক দিবস উপলক্ষে রংপুর সদর উপজেলার খলেয়া ইউনিয়নের ঐতিহ্যবাহী দক্ষিন খলেয়া বালিকা দাখিল মাদ্রাসা মিলাদ দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেন। সুপার মোঃ রফিকুল ইসলাম সরকার এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন, সভাপতি মাওঃ মোঃ একরামুল হক, সহ-সভাপতি আনোয়ার হোসেন, সদস্য আনিচুল ইসলাম, শিক্ষক প্রতিনিধি মকছদুর রহমান ও সফিকুল ইসলাম সহ শিক্ষক-কর্মচারীবৃন্দ। 


পুরোনো সংবাদ

রংপুর 6480557789956934868

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item