শাসক নই, আমরা জনগণের সেবক’-নীলফামারীতে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সভাপতির ত্রান বিতরন

নীলফামারী প্রতিনিধি॥
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেছেন, মানবিক গুনাবলি কর্মকান্ড নিয়ে যারা কাজ করে তারাই প্রকৃত সেবক। আমরা শাসক নই, জনগণের সেবক। দেশের যে কোন দূর্যোগে জনগণের পাশে থাকাই আমাদের একমাত্র কাজ। 
আজ বুধবার(৫ আগষ্ট/২০২০) দুপুরে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে নীলফামারী জেলা শহরের বঙ্গবন্ধু চত্বরে প্রতিবন্ধী ও বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। 
নির্মল রঞ্জন গুহ আরো বলেন, দেশের গরীব, দুঃখি, আসহায় ও মেহনতি মানুষের পাশে থাকার ব্রত নিয়ে জাতির জনক শেখ মুজিবুর রহমানের বড় সন্তান শেখ কামাল নিজ হাতে প্রতিষ্ঠিতা করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছা সেবক লীগ। তাই আমরা যারা তার সৈনিক রয়েছি আমাদের প্রত্যেকের কাজ যে কোন দূর্যোগসহ সব সময় মানুষের পাশে দাড়িয়ে তাদের স্বেচ্ছায় সহযোগিতা করা। 
তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছেন মানবতার মা। সব দূর্যোগ মোকাবেলা করে তিনি দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। 
জেলা স্বেচ্ছা সেবক লীগ আয়োজিত ওই বিতরণ অনুষ্ঠানে সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এ.কে.এম আফজালুর রহমান বাবু, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুজ্জামান কামরুল, সাধারণ সম্পাদক দীপক চক্রবর্তী ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সূত্র মতে, প্রতিবন্ধী ও বন্যাদূর্গত দুই শতাধিক মানুষের মাঝে সাত কেজি করে চাল, এক কেজি করে আটা, ডাল, তেল, লবন এবং একটি করে সাবান বিতরণ করা হয়। এর আগে সেখানে জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন করে জাতিন জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছা সেবক লীগের প্রতিষ্ঠাতা শেখ কামালের প্রতিকৃতিতে পূষ্পমাল্য অপর্ণ করেন সংগঠনের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ। এছাড়াও বিকালে সংগঠনের কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা। #

পুরোনো সংবাদ

নীলফামারী 6134242967476444915

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item