প্রধানমন্ত্রীর দেয়া প্রণোদনার টাকা ভাগ করে দিলেন ফটোসাংবাদিকদের এনটিভি’র সিনিয়র রিপোর্টার মঈনুল হক


নূর আলমগীর অনু, লালমনিরহাট :
করোনাকালীন পেশাগত দায়িত্ব পালনের জন্য প্রধানমন্ত্রীর দেয়া প্রণোদনার দশ হাজার টাকা চারজন ফটোসাংবাদিককে উপহার হিসেবে তুলে দিয়েছেন এনটিভি’র রংপুর বিভাগের সিনিয়র করেসপন্ডেন্ট ও অনলাইন পোর্টাল রাতদিন নিউজের সম্পাদক একেএম, মঈনুল হক।

শুক্রবার ৭ আগষ্ট সকালে রংপুর নগরীর জুম্মাপড়ায় এনটিভি’র বিভাগীয় কার্যালয়ে ৪জন ফটোসাংবাদিকের মাঝে এ টাকা বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন রংপুরের সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম রিপন, টেলিভিশন ক্যামেরা এসোসিয়েশন টিসিএ রংপুরের সভাপতি শাহনেওয়াজ জনি ও সাধারণ সম্পাদক আহসানুল হক সুমন।

প্রণোদনা দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে একেএম, মঈনুল হক বলেন, শুধু আত্মতুষ্টিই নয়, সহমর্মিতার হাতটা বাড়িয়ে দেই। রিপোর্টারের চেয়ে ক্যামেরা নিয়ে ছুটে চলা বা কাজ করা মানুষগুলো সব সময় বেশী ঝুঁকি মোকাবেলা করেন। সামান্য টাকা তাই মাত্র কয়েকজনকে দেয়া সম্ভব হয়েছে। 

মঈনুল হক বলেন, জানিনা এ কাজটিকে কে কিভাবে দেখবেন। তবে মনে করেছি, আমার আগে যাদের প্রণোদনা পাওয়ার কথা তাদের অন্ধকার মুখাবয়ব দেখে আমার হেসে উঠবার সুযোগ কই ? তাই ভেতর থেকে একটা তাগিদ থেকে কাজটি করেছি। 

তবে সরকারের যারা প্রণোদনা বরাদ্দের দায়িত্বে রয়েছেন আশাকরি তারা ক্যামেরাম্যানদের বিষয়টি আমলে নেবেন। আর আমার ভালবাসা প্রিয় রিপোর্টাররা যদি তাদের প্রাপ্ত প্রণোদনা দু'চারজন সহকর্মীর মাঝে ভাগ করে দেন, তাহলে মন্দ কী ? এতেতো সহমর্মিতার জয় হবে।

পুরোনো সংবাদ

লালমনিরহাট 5577614491162124036

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item