করোনা জয় করলেন কুড়িগ্রাম ০৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক এমএ মতিন

কুড়িগ্রাম প্রতিনিধিঃ  

করোনা আক্রান্ত কুড়িগ্রাম-৩ সংসদীয় আসনের সংসদ সদস্য অধ্যাপক এমএ মতিন করোনা জয় করেছেন। আজ স্যাম্পল টেস্টের রেজাল্টে তার নমুনা পরীক্ষার ফলাফল ‘নেগেটিভ’ আসে।

অধ্যাপক এমএ মতিন নিজে বিষয়টি তার ফেসবুক আইডি থেকে পোস্ট দিয়ে নিশ্চিত করেছেন।

নিজের আইডি থেকে দেয়া পোস্টে তিনি লিখেছেনঃ

‘একটু আগে আমার করোনা ভাইরাস পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। এর মধ্য দিয়ে পরম করুণাময়ের অসীম দয়া,আমার আত্মীয়-স্বজন,শুভাকাংখী, বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন এবং আমার প্রিয় উলিপুরের সকল স্তরের ভাইবোনদের হ্নদয় নিংড়ানো দোয়া-আশীর্বাদ ও অকৃত্রিম ভালবাসাই প্রতিষ্ঠিত হল। মানুষের ভালবাসার ঋণ হয়তো কখনোই শোধ করা যাবেনা। ষোল কোটি মানুষের প্রাণপ্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি অসীম কৃতজ্ঞতা। আমার নির্বাচনী এলাকার সকল জনগণসহ সংশ্লিষ্ট সকলকে জানাই আমার আন্তরিক ধন্যবাদ ও অকৃত্রিম ভালবাসা। আগামীকাল হাসপাতাল ছেড়ে বাসায় যাব ইনশাআল্লাহ। আমার পরিবারের জন্য দোয়া করবেন।’


এর আগে গত ৩১শে জুলাই শুক্রবার আক্রান্ত হন শিক্ষা বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির এই সদস্য। পরবর্তীতে রবিবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসার জন্য ভর্তি হন তিনি। করোনা ও বন্যাদূর্গতদের মাঝে সরকারী ত্রাণ তৎপরতা চালাতে গিয়ে তিনি করোনা আক্রান্ত হয়েছিলেন বলে অনুমান করা হয়।


উল্লেখ্য, অধ্যাপক এমএ মতিনের একমাত্র ছেলে, বঙ্গবন্ধু এরোস্পেস এন্ড এভিয়েশন বিশ্ববিদ্যালয়ের পরামর্শক সালমান হাসান ডেভিড সস্ত্রীক করোনা আক্রান্ত ও এমএ মতিনের মেয়ে ব্যারিস্টার মারুফা মার্ফি করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

পুরোনো সংবাদ

হাইলাইটস 7817741140966382845

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item