বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশন কুড়িগ্রামে পদ রদবদল,জেলায় ভারপ্রাপ্ত প্রধান রফিকুল


হাফিজুর রহমান হৃদয়,কুড়িগ্রাম প্রতিনিধি:

বাংলাদেশের স্বনামধন্য স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশন”-এর কুড়িগ্রাম জেলা শাখার ভারপ্রাপ্ত প্রধান স্বেচ্ছাসেবকের দায়িত্ব পেয়েছেন নেওয়াশী মহাবিদ্যালয়ের বাংলা প্রভাষক এবং দৈনিক ইনকিলাব প্রতিনিধি মুহাম্মদ রফিকুল ইসলাম। 

সংগঠন সূত্র জানায়, বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশন-এর কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক-কুড়িগ্রাম জেলার প্রধান ও কেন্দ্রীয় সহ-প্রধান স্বেচ্ছাসেবক দুইটি পদে দায়িত্ব পালন করে আসছিলেন স্বেচ্ছাসেবক মো. জাহিদুল ইসলাম খাঁন জাহিদ। পরে ২৮ আগস্ট শুক্রবার কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী তাকে কুড়িগ্রাম জেলা প্রধানের পদ থেকে অব্যাহতি দেয়া হয়। শূন্য হয় কুড়িগ্রাম জেলা প্রধানের পদটি। ফলে নাগেশ্বরী উপজেলা প্রধান স্বেচ্ছাসেবক মুহাম্মদ রফিকুল ইসলামকে কুড়িগ্রাম জেলা প্রধান (ভারপ্রাপ্ত) স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব প্রদান করা হয়।

এদিকে নাগেশ্বরী উপজেলা প্রধানের পদটি শূন্য হওয়ায় ওই পদটিতে সহ-প্রধান স্বেচ্ছাসেবক মো. মোজাফফর হোসেনকে নাগেশ্বরী উপজেলার প্রধান (ভারপ্রাপ্ত) হিসেবে দায়িত্ব প্রদান করা হয়। 

এছাড়াও কুড়িগ্রাম জেলার প্রধান ও কেন্দ্রীয় সহ-প্রধান স্বেচ্ছাসেবক দুইটি পদে দায়িত্ব পালন করে আসা স্বেচ্ছাসেবক মো. জাহিদুল ইসলাম খাঁন জাহিদ সংগঠনে এখন থেকে শুধুমাত্র কেদ্রীয় সহ-প্রধান স্বেচ্ছাসেবক হিসেবে পদে বহাল থাকবেন বলেও জানান সংগঠন সূত্র।

এ ব্যাপারে বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির অতিরিক্ত প্রধান স্বেচ্ছাসেবক (সমন্বয়) এম রশিদ আলি বিষয়টি নিশ্চিত করে বলেন, সংগঠনের উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে এবং সংগঠনকে সুচারুভাবে পরিচালনার মাধ্যমে সমাজ উন্নয়নের লক্ষ্যে পদগুলোর রদবদল করা হয়েছে। 


পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 4344053737382226867

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item