নাগেশ্বরীতে বেড়াতে গিয়ে দুই কিশোরী ধর্ষণের শিকার

কুড়িগ্রাম প্রতিনিধি : 

কুড়িগ্রামের কচাকাটায় বেড়াতে গিয়ে দুই বান্ধবী ধর্ষনের শিকার হয়েছে । ঘটনার তিনদিন পর থানায় পৃথক দুটি মামলা দ্বায়ের  করে  দুই নিগৃহিতার পিতা। ঘটনাটি ঘটেছে  গত ১০ আগষ্ট সোমবার দুপুরে জেলার কচাকাটা থানার বল্লভের খাস ইউনিয়নের চর-কৃঞ্চপুর গ্রামে। ঘটনার শিকার দুই কিশোরীর একজন স্থানীয়  নুরানী মাদ্রাসার পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী এবং অপরজন ওই মাদ্রাসার সাবেক শিক্ষার্থী।

প্রতিবেশী ওই দুই কিশোরীর বাবা জানায়, সোমবার সকালে একসাথে প্রথম কিশোরী (১৫) গ্রামের শেষ প্রান্তে নানার বাড়ি এবং  দ্বিতীয় কিশোরী (১৪)  একই এলাকায় ফুফুর বাড়িতে বেড়াতে যায়। গ্রামটি চরাঞ্চল হওয়ায় কোন সড়ক পথ না থাকায় ক্ষেতের আল পথ ধরে সেখানে যায় তারা। এসময় কয়েক বিঘা পাট ক্ষেতের ভিতর দিয়ে আল-পথ  পার হতে হয় তাদের। দুপুরে ফেরার সময় আল পথের পাট ক্ষেতের মাঝামাঝি আসলে আগে থেকে ওঁত পেতে থাকা একই গ্রামের ৯ নং ওয়ার্ড মেম্বার জসমত আলীর বেকার  ছেলে জাহাঙ্গীর আলম খোকা (২১) এবং  মজিবর আলীর  ছেলে রাজ মিস্ত্রি আল-আমিন (২৪)  তাদের দুইজনকে জাপটে ধরে পাট ক্ষেতের ভিতরে নিয়ে গিয়ে ধর্ষন করে। এসময় তাদের মুখে কাপড় গুজে দেয়া হয় বলে জানায় তারা। পরে দ্বিতীয় কিশোরীর কান্নাকাটিতে  প্রতিবেশীরা এগিয়ে আসে এবং তাদের সেখান থেকে উদ্ধার করে বাড়িতে পাঠায়। এ ঘটনায় দুইদিন ব্যাপি স্থানীয় মাতবরদের  চলে মিমাংসার দেনদরবার। পরে উপায় না পেয়ে  প্রথম কিশোরীর বাবা হারেজ আলী বুধবার রাতে এবং দ্বিতীয় কিশোরীর বাবা নুরমোহাম্মদ  বৃহ:স্পতিবার দুপুরে কচাকাটা থানায় পৃথক অভিযোগ করেন।

অভিযোগের প্রেক্ষিতে বৃহস্পতিবার রাতে অভিযুক্ত দুইজনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে পৃথক দুটি মামলা গ্রহণ করে কচাকাটা থানা পুলিশ।   

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন অর রশিদ মামলার সত্যতা নিশ্চত করে বলেন, ধর্ষণের শিকার দুই কিশোরীর স্বাস্থ্য পরিক্ষার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।


পুরোনো সংবাদ

নির্বাচিত 1387061039248762115

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item