কুড়িগ্রামের ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনট্রাটর হস্তান্তর

কুড়িগ্রাম প্রতিনিধিঃ 
কুড়িগ্রামের ফুলবাড়ী  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেনিক পাওয়ার র্নিণয় যন্ত্র অক্সিজেন কনসেনট্রাটর  হস্তান্তর করা হয়েছে। প্রধানমন্ত্রীর সহকারি প্রেস সচিব এ বি এম সরওয়ার-ই-আলম সরকারের সহযোগিতায় প্রাপ্ত এ যন্ত্রটি তাঁর বাবা রাজারহাট উপজেলার নাজিমখান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আকবর আলি সরকার বুধবার (৫ আগস্ট) দুপুর ১২ টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার (ইউএইচএন্ডএফপিও) শামসুন্নাহার বেগমের কাছে হস্তান্তর করেন। 

এসময় উপস্থিত থেকে এক সংক্ষিপ্ত  আলোচনায় অংশ নেন, ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার, উপজেলা র্নিবাহী অফিসার(ইউএনও) তৌহিদুর রহমান, কর অঞ্চল-৮ ঢাকার উপকর কমিশনার মিজানুর রহমান উল্লাস, যুবলীগের সাধারণ সম্পাদক আবুবক্কর সিদ্দিক মিলন, কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য আহাম্মদ আলী পোদ্দার রতন, স্থানীয় রাজনৈতিক, সূধী এবং সাংবাদিকবৃন্দ। 

ইউএইচএন্ড এফপিও জানান, এ যন্ত্রটি করোনা, এ্যাজমা, শাসকষ্ট ও অন্যান্য রোগীর রোগের তীব্রতা অনুযায়ী প্রয়োজনীয় অক্সিজেনের মাত্রা নির্ণয় করবে। ফলে সে অনুযায়ি রোগীর অক্সিজেন সরবরাহ সহজতর হবে।

পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 4359934216529192004

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item