কিশোরগঞ্জে উপজেলা প্রশাসনের জাতীয় শোক দিবস পালন

কিশোরগঞ্জ প্রতিনিধি-যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্য দিয়ে নীলফামারী জেলার কিশোরগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস  পালিত হয়েছে।

জাতীয় শোক দিবস উপলক্ষে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্ত্বশাসিত ভবন, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারি ভবনগুলোতে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়েছে। সকাল ৮ টায় সরকারি, বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিসহ বিভিন্ন ব্যক্তি-প্রতিষ্ঠান ও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়।

করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীর ওপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।উপজেলা নিবার্হী অফিসার মোছা: রোকসানা বেগমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ্ মোঃ আবুল কালাম আজাদ বারি, উপজেলা সহকারী কমিশনার ভুমি মেহেদি হাসান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাকির হোসেন বাবুল সম্পাদক মশিয়ার রহমান, কিশোরগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল ,  সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হাবিবুর রহমান হাবুল, বঙ্গবন্ধু পরিষদ কিশোরগঞ্জ উপজেলা শাখার সভাপতি ফজলার রহমান সরকারী কমর্কতা কমর্চারী,  বীর মুক্তিযোদ্ধা সুশীল সমাজের প্রতিনিধি সাংবাদিক রাজনৈতিক নেৃতৃবৃন্দ প্রমুখ।


পুরোনো সংবাদ

নীলফামারী 3050393970020063928

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item