কিশোরগঞ্জে প্রেমিকাকে ধর্ষনের দায়ে প্রেমিক গ্রেফতার

কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতা:

প্রেমিকাকে ধর্ষনের ঘটনায় প্রেমিক মুরাদুজ্জামান রিপনকে(১৯) গ্রেফতার করেছে নীলফামারীর কিশোরগঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় প্রেমিকার মা বাদী হয়ে বৃহস্পতিবার সকালে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেছে। এদিন দুপুরে পুলিশ ধর্ষক প্রেমিককে আদালতের মাধ্যমে জেলা কারাগাড়ে প্রেরন করে। পাশাপাশি জেলা সদর জেনারেল হাসপাতালে   ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়।  

জানা যায় কিশোরগঞ্জ উপজেলার রনচন্ডি উত্তরপাড়া গ্রামের আজিজার রহমানের ছেলে মুরাদুজ্জামান রিপনের সঙ্গে একই এলাকার ..............র মেয়ের সঙ্গে গোপনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ১০ আগষ্ট  সোমবার বিকালে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিক রিপন তার প্রেমিকাকে নিয়ে উধাও হয়। ঘটনার দিন সন্ধ্যায়  মেয়ে বাড়ি ফিরে না আসায় মেয়ের মা কিশোরগঞ্জ থানায় একটি সাধারন ডায়রি করেন। সাধারন ডায়রির সুত্র ধরে বিভিন্ন স্থানে পুলিশ অভিযান চালায়। এতে রংপুর মেট্রোপলিটন হাজীরহাট থানা পুলিশ রংপুরের হাসনাবাদ মহল্লার একটি বাড়ী হতে  মেয়েটিকে উদ্ধার ও প্রেমিক রিপনকে আটক করে ১২ আগষ্ট বুধবার রাতে নীলফামারীর কিশোরগঞ্জ থানায় হস্তান্তর করে। এ সময় মেয়েটি বিয়ের প্রলোভনে তাকে প্রেমিক মুরাদুজ্জামান রিপন একাধিকবার জোড়পূর্বক ধর্ষনের অভিযোগ তুলে। 


অভিযোগ মতে প্রভাবশালীরা ঘটনাটি ৫০ হাজার টাকায় ফায়সালা করতে প্রেমিকের পরিবারকে হুমকী ধমকী দেয়। এ অবস্থায় মেয়ে নিখোজের  পূর্বের সাধারন ডায়রির সুত্র ধরে বৃহস্পতিবার সকালে মেয়েটির মা বাদী হয়ে ২০০০ সালের নারী ও শিশু নিযার্তন দমন আইনের (সংশোধনী-৩ এর ৭/৯(১) ধারায় মামলা দায়ের করেন। 


কিশোরগঞ্জ থানার নবাগত ওসি আব্দুল আউয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়েছে। পাশপাশি মেয়েটির ডাক্তারী পরীক্ষা জেলার জেনারেল হাসপাতালে সম্পন্ন করা হয়।#

পুরোনো সংবাদ

নীলফামারী 8626983914287097246

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item