অবলোকনের আয়োজনে জলঢাকায় শিক্ষানবিশ সাংবাদিকদের দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

মর্তুজা ইসলাম, নীলফামারী (জলঢাকা) প্রতিনিধি॥
সাংবাদিকতা বিষয়ে প্রাথমিক ধারনা, ফিচার বা প্রতিবেদন লিখা, হলুদ সাংবাদিকতা/মিথ্যা সংবাদ চিহিৃত করা, সামাজিক মিডিয়া ব্যবহার ও ফটো সাংবাদিকতা বিষয়ে নীলফামারীর জলঢাকা উপজেলায় শিক্ষানবিশ সাংবাদিকদের দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 
আজ সোমবার (৩ আগষ্ট/২০২০) উপজেলা কমিউনিটি লার্নিং সেন্টারে অনলাইন নিউজ পোর্টাল অবলোকন২৪ডটকম’এর আয়োজনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণে জলঢাকা, ডোমার ও ডিমলা উপজেলার ২০ জন সাংবাদিক অংশগ্রহণ করেন। 
দৈনিক জনকন্ঠের স্টাফ রিপোর্টার ও অবলোকনের উপদেষ্টা সিনিয়র সাংবাদিক তাহমিন হক ববী’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাংবাদিকদের হাতে সনদ তুলে দেন উপজেলার সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মহিউদ্দিন। 
এসময় সহকারি কমিশনার (ভূমি) মহিউদ্দিন বস্তুনিষ্ঠ সংবাদ তৈরি করতে এই ধরনের প্রশিক্ষণ বেশি বেশি করে আয়োজনের আহবান জানান। তিনি বলেন, একজন সাংবাদিক সমাজের দর্পন তাই পিছিয়ে পড়া মানুষকে এগিয়ে নিতে আপনাদের ভুমিকা হউক আলোরবর্তিকা। 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ'লীগের সাধারন স¤পাদক সহীদ হোসেন রুবেল, প্রশিক্ষক দৈনিক কালেরকন্ঠ ও বাসসের জেলা প্রতিনিধি ভূবন রায় নিখিল, অবলোকনের স¤পাদক ইফতেষারুল হক টিটু, প্রশিক্ষণ সমন্বয়কারী ও বাংলাদেশ বেতারের জলঢাকা প্রতিনিধি মর্তুজা ইসলাম, দৈনিক কালেরকন্ঠের জলঢাকা প্রতিনিধি আসাদুজ্জামান স্টালিন ও জেলা ফটো সাংবাদিক ইনজামাম-উল-হক নির্নয় প্রমুখ। 

উক্ত কর্মশালায় সাংবাদিকতা বিষয়ে প্রাথমিক ধারণা, হলুদ সাংবাদিকতা/মিথ্যা সংবাদ চিহিৃত করা বিষয়ে প্রশিক্ষণ দিয়েছেন দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার ও অবলোকনের উপদেষ্টা সিনিয়র সাংবাদিক তাহমিন হক ববী, ফিচার বা প্রতিবেদন লিখা বিষয়ে প্রশিক্ষণ দিয়েছেন দৈনিক কালেরকন্ঠ ও বাসসের জেলা প্রতিনিধি ভূবন রায় নিখিল এবং সামাজিক মিডিয়া ব্যবহার ও ফটো বা ভিডিও সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণ দিয়েছেন ইনজামাম-উল-হক নির্নয়। # 

পুরোনো সংবাদ

নীলফামারী 5187335208375542076

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item