চিলাহাটিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী পালিত

আশরাফুল হক কাজল- যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্য দিয়ে নীলফামারী জেলার ডোমার উপজেলার চিলাহাটিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস  পালিত হয়েছে।

জাতীয় শোক দিবস উপলক্ষে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্ত্বশাসিত ভবন, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারি ভবনগুলোতে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়েছে।

সরকারি, বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিসহ বিভিন্ন ব্যক্তি-প্রতিষ্ঠান ও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়। আওয়ামীলীগের আয়োজনে একটি শোকর‌্যালী দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে বাজার প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। 

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ভোগডাবুড়ি ইউনিয়ন কমান্ড এর আয়োজনে একটি র‌্যালী মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় থেকে শুরু হয়ে বাজার প্রদক্ষিণ শেষে মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে এসে শেষ হয়।

পরে দলীয় কার্যালয়ে আওয়ামীলীগের আয়োজনে ভোগডাবুড়ি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি রাশেদুল ইসলাম ফিলিপের সভাপতিত্বে ভোগডাবুড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য তারিক আকরাম তপনের সঞ্চালনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীর ওপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বক্তব্য প্রদান করেন,ভোগডাবুড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাফিজুর রহমান বকুল,ডোমার উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ,ভোগডাবুড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মুরাদ আলী প্রামাণিক,চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুরুল হক প্রমূখ। 


পুরোনো সংবাদ

নীলফামারী 9199808350956504456

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item