শিক্ষানগরী সৈয়দপুরের উদ্যোগে করোনার নমুনা সংগ্রহকারী যোদ্ধাদের সংবর্ধনা প্রদান

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

 নীলফামারীর সৈয়দপুরে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের নমুনা সংগ্রহকারী যোদ্ধাদের সংবর্ধনা দেয়া  হয়েছে। শিক্ষা, সেবা ও জনসচেতনতার লক্ষ্য নিয়ে গড়ে উঠা অনলাইনভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন শিক্ষানগরী সৈয়দপুরের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ওই সংবর্ধনা প্রদান করা হয়। গতকাল রবিবার (২৩ আগস্ট) শহরের রসুলপুরস্থ সৈয়দপুর থিম পার্কের সহযোগিতায় পার্ক চত্বরে ওই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর সহকারী কমিশনার (ভূমি) মো. রমিজ আলম।

 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর  মো. এরশাদ হোসেন পাপ্পু, সৈয়দপুর ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ  মো. শাবাহাত আলী সাব্বু, সৈয়দপুর মহিলা কলেজের প্রভাষক শিউলি বেগম,সাবর্ডিনেট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিউলি সুলতানা, থিম পার্কের আব্দুল খালেক।

 শিক্ষানগরী সৈয়দপুরের প্রতিষ্ঠাতা খুরশিদ জামান কাকনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন সংগঠনের সদস্য খন্দকার আবিদা সুলতানা, মোবারক রাসেল, আহসান হাবিব ও রাকিব হাসান প্রমূখ।

 অনুষ্ঠানে করোনাকালীন সময়ে বিশেষ অবদান রাখার জন্য সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. আরমান হোসেন রনি, মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) আবু তাহের সিদ্দিকী, মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) আল আমিন ও মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) মামুনুর রসিদকে সংবর্ধনা প্রদান করা হয়।

এছাড়াও একই অনুষ্ঠানে শিক্ষানগরী সৈয়দপুরের ট্যালেন্ট শো অনুষ্ঠানে অংশ নেয়া আবৃত্তি ও গানে পারদর্শী সৈয়দপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিভাবান শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয়।

 সর্বশেষে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কেটে শিক্ষানগরী সৈয়দপুর এর পরিবারের সদস্য ও অতিথিবৃন্দকে মিষ্টি মুখ করানো হয়।

প্রসঙ্গত, গেল ২০১৫ সালের ২৩ আগস্ট  বর্তমান সময়ে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে যাত্রা শুরু করা শিক্ষানগরী সৈয়দপুর।  অনলাইনভিত্তিক গ্রুপটি বর্তমানে সৈয়দপুরের সর্ববৃহৎ ফেসবুক গ্রুপ। সংগঠনের জন্মলগ্ন থেকে সৈয়দপুর জুড়ে শিক্ষার প্রসার, সেবা ও জনসচেতনতার লক্ষ্যে কাজ করা সংগঠনের সদস্য সংখ্যা ৩২ হাজার। সংগঠনটির উদ্য্যোগে চলমান করোনাকালীন জনসচেতনতা ও ত্রাণ বিতরণের পাশাপাশি অনলাইনে লাইভ শো ও ট্যালেন্ট শো অনুষ্ঠানের মতো জনপ্রিয়তা পাওয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এর বাইরেও  ইতোমধ্যে সৈয়দপুরের শিক্ষার্থীদের সৃজনশীল চর্চা অব্যাহত রাখতে শিক্ষানগরী সৈয়দপুরের নিজস্ব ওয়েবসাইটও চালু করা হয়েছে।                                          

পুরোনো সংবাদ

নীলফামারী 5366023234077349623

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item