সৈয়দপুরে এনজিও ব্রীফের বাঁশ প্রকল্পের রিভিউ ওর্য়াকশপ অনুষ্ঠিত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুরে প্রোমোটিং ইন্ট্রিগ্রেটেড বেম্বু বেজড এন্টারপ্রাইজ ডেভেলপমেন্ট এমোং সার্ক কান্ট্রিস্, বাংলাদেশ কম্পোনেন্ট প্রকল্পের এক রিভিউ ওর্য়াকশপ অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (১৮ আগস্ট) বিকেলে শহরের বিমানবন্দর সড়কে ইকু হ্যারিটেজ হোটেল এ্যান্ড রিসোর্টে ওই রিভিউ ওয়ার্কশপ এর আয়োজন করা হয়। স্থানীয় বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা বাংলাদেশ রুরাল ইমপ্রুভমেন্ট ফাউন্ডেশন (ব্রীফ) সার্ক ডেভেলপমেন্ট ফান্ড (এস.ডি.এফ) এর সহায়তায় ওই প্রকল্পটি বাস্তবায়ন করছে। 

ব্রীফ আয়োজিত রিভিউ ওয়ার্কশপে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ।

বাংলাদেশ রুরাল ইমপ্রুভমেন্ট ফাউন্ডেশনের (ব্রীফ) সভাপতি প্রমথ চন্দ্র রায়ের সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন  সংস্থার নির্বাহী পরিচালক শাহ আহসান হাবিব। 

 রিভিউ ওয়ার্কশপ এ সৈয়দপুর উপজেলা সমবায় অফিসার মো. মশিউর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা  নুরুন্নাহার শাহজাদী, সাংবাদিক, বাঁশচাষী ও বাঁশ কারিগররা অংশ নেয়।

 ওয়ার্কশপ এ অংশগ্রহনকারীরা বাঁশ কারিগরদের দক্ষতা ও আয় বৃদ্ধির লক্ষ্যে দেশী ও আন্তর্জাতিকভাবে বাঁশ ভিত্তিক শিল্প এবং অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন ও তাদের উৎপাদিত পণ্য বাজারজাত ও রপ্তানি বিষয়ে তাদের সুনির্দিষ্ট মতামত প্রদান করেন।                            


পুরোনো সংবাদ

নীলফামারী 5181888085327948477

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item