কুড়িগ্রামে বেসরকারী ব্যাংকের ৫ কর্মকর্তাসহ শনাক্ত ১০

হাফিজুর রহমান হৃদয়,  কুড়িগ্রাম প্রতিনিধিঃ     
কুড়িগ্রামে গত ২৪ ঘন্টার ব্যবধানে নতুন করে আরও ১০ জনের শরীরে  করোনা ভাইরাসের অস্তিত্বের প্রমান পাওয়া  গেছে। শনিবার সন্ধ্যায় রংপুর পিসিআর ল্যাব থেকে আাসা ফলোআপ রিপোর্ট সহ ১৩টি ফলাফলের মধ্যে ১০ জনের নমুনার রেজাল্ট পজিটিভ পাওয়া যায়।  

এদের মধ্যে সদর উপজেলায় ৮ জন এবং উলিপুরে ২ জন রয়েছেন।           

আক্রান্তদের মধ্যে ন্যাশনাল ব্যাংক লিমিটেড কুড়িগ্রাম শাখার ৫ কর্মকর্তা রয়েছেন। এরা হলেন, ফজলার হোসেন (৫৬), রাশেদুল ইসলাম (৪৩), আবু হাসনাত খান (৩৫), শাহিনুল ইসলাম (৩৫) এবং শামীমা জাহান (৩০)। এছাড়া সোনালী ব্যাংক কুড়িগ্রামের হযরত আলী (২৮), ঘোগাদহ ইউনিয়নের রসুলপুর গ্রামের রফিকুল ইসলাম (৩৮) ও আম্বিয়া খাতুন (৩৫) রয়েছেন। এদের নমুনা গত ২৭ জুলাই পরিক্ষার জন্য প্রেরণ করা হয়।      

উলিপুর উপজেলার গোড়াই রঘুরায় গ্রামের জামশেদ (৫৫) 'র নমুনা ২৭ জুলাই ও জোনাইডাংগা গ্রামের রাশেদুল কবীর (৩৫) এর নমুনা ২৮ জুলাই প্রেরণ করা হয় বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সুভাষ চন্দ্র সরকার।                      

সিভিল সার্জন ডাঃ হাবিবুর রহমান শনিবার নতুন ১০ জন আক্রান্তের তথ্য নিশ্চিত করেছেন। এ নিয়ে মোট আক্রান্ত হলো ৪৯৭ জন। এদের মধ্যে ২৬১ জন সুস্থ হয়েছে জানিয়ে তিনি আরও বলেন, করোনায় মৃত্যুবরণ করেছেন ৭ জন, আইসোলেশনে রয়েছেন ২২৯ জন।

স্বাস্থ্য বিভাগের করোনা আপডেট কেন্দ্র থেকে আরও জানা গেছে, এপর্যন্ত মোট ৪ হাজার ৯ জনের নমুনা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে প্রেরণ করা হলেও এখন পর্যন্ত ৩ হাজার ৫ শ ৩৩ জনের রিপোর্টের ফলাফল পাওয়া গেছে। এর মধ্যে ৪৯৭ জনের রিপোর্টের ফলাফল পজেটিভ এসেছে।

পুরোনো সংবাদ

হাইলাইটস 7518276216421836835

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item