৯৯৯ এর মাধ্যমে বৃদ্ধ ফিরে পেল তার পরিবারকে


কিশোরগঞ্জ (নীলফামারী)সংবাদদাতা নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় মাগুড়া চেকপোস্ট থেকে উদ্ধার করা ৭৫ বছরের বৃদ্ধকে তার পরিবারের কাছে ফিরিয়ে দিল কিশোরগঞ্জ থানা পুলিশ। রবিবার সন্ধা ৭ টার দিকে ওই বৃদ্ধকে তাঁর পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।

কিশোরগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল জানান,, গত শুক্রবার রাত ১২ দিকে ৯৯৯ নাম্বারে কল করে এক ব্যাক্তি জানান মাগুড়া ইউনিয়নের চেকপোস্ট এলাকায় এক বৃদ্ধ পড়ে আছেন। কিশোরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ আব্দুল আউয়ালের নির্দেশে ৯৯৯ নাম্বারের কর্মরত এস আই আলতাফ হোসেন ও তার সঙ্গীয় পুলিশ ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধকে উদ্ধার করে কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করেন, এবং একটি  একটি জিডি করেন। জিডি নং ৬৩৯ তারিখঃ ১৪/০৮/২০ ইং। 

পরে কিশোরগঞ্জ থানা কর্তৃক পরিচালিত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেয়া হয়। সেখান থেকে তার পরিবারের লোকজন খবর পেয়ে কিশোরগঞ্জ থানায় যোগাযোগ করলে ওই বৃদ্ধের নাম জানা যায়। তার নাম ক্বারী মোঃ মোখলেছুর রহমান (৭৫) পিতা মৃত আমানোতউল্লাহ। গ্রামঃ বান্দের কুড়া, উপজেলাঃ কালিগঞ্জ, জেলাঃ  লালমনিরহাট।  

কিশোরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ আব্দুল আউয়াল বলেন, রবিবার সন্ধ্যা ৭ টার দিকে বৃদ্ধের ছেলে ও জামাতার কাছ থেকে উপযুক্ত প্রমাণাদি স্বাপেক্ষে মোখলেছুর রহমানকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়া হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 7726570757027478544

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item