আলোকচিত্রী প্রদর্শনীতে সেরা পাঁচে ঠাকুরগাঁওয়ের ওয়ামীম নির্ভাণ

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধি :
শিশু বিষয়ক একটি আলোকচিত্রী প্রদর্শনীতে শতাধিক ছবিকে পেছনে ফেলে সেরা পাঁচে জায়গা করে নিয়েছে ঠাকুরগাঁওয়ের ওয়ামীম নির্ভাণ খান। মাত্র ২ বছর বয়সেই মায়াবী মুখশ্রীর কারণে অনেকের আগ্রহের বিষয় এখন সে। 

জানা যায়, প্রায় বছর খানের আগে ‌''ক্লিক আওয়ে" টিম এর মাধ্যমে ওয়ামীমের কিছু ফটোশুট করা হয়। পরবর্তীতে সেখান থেকে আার্ট বেইজ এক্সপ্রেশন থিমের কিছু ছবি প্রদর্শনীতে  যায়। সেখানে ওয়ামীমের আলোকচিত্র  সকলকে পেছনে ফেলে সেরা ৫ জনে জায়গা করে নেয়। 

ওয়ামীমের বাবা ওয়াসিম আকরাম একজন প্রকৌশলী ও ব্যাবসায়ী।  মা তামান্না মিমি লেখিকা ও শিল্পী হিসেবে  সুপরিচিত। মূলত মায়ের আগ্রহের কারণে ওয়ামীম আজ আলোকচিত্রী প্রদর্শনীতে স্থান করে নিয়েছে। 

এ বছরের শুরুর দিকে কয়েকটি বিজ্ঞাপন চিত্রে ওয়ামীমের কাজ করার কথা থাকলেও পরিস্থিতি অনুকুলে ছিলো না। এমনকি টুইংকেল এর মতো উঁচু ব্রান্ডের বেবি প্রোডাক্টেও বারবার কাজের অফার ফিরিয়ে দিয়েছে ওয়ামীমের মা লেখিকা তামান্না মিমি।

এ বিষয় জিজ্ঞেস করা হলে ওয়ামীমের মা তামান্না মিমি বলেন, ওয়ামীম এ বছর মার্চে তার দাদাকে হারায়। সেই শোকে কিছু কাজ বাদ দেয়া হয়েছে এবং করোনা পরিস্থিতির জন্য কিছু কাজ স্থগিত রয়েছে। 

তিনি বলেন, আশা করা যায় খুব শীঘ্রই ওয়ামীম নির্ভাণ খান নতুন কোন চমক নিয়ে ফিরবে। ওয়ামীমের সুন্দর ভবিষ্যৎ ও তার জন্য দোয়া চেয়েছেন তার পরিবার। সর্বোপরি এই ক্ষুদে মডেলের জন্য রইলো অনেক অনেক অভিনন্দন।

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 5913483972274899914

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item