দেবীগঞ্জে রেল মন্ত্রীর আর্থিক অনুদানের টাকা বিতরন

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ (রানা),সিনিয়র রিপোর্টার-
দেবীগঞ্জে রেল মন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল থেকে আর্থিক অনুদানের ৪ লক্ষ ৩৫ হাজার টাকা ৮৭ জন দুস্থ ও গরীব এবং ২ লক্ষ ৭৫ হাজার টাকা ৪টি মসজিদ ও দইুটি মন্দিরে বিতরন করেন। মন্ত্রী উপজেলার বিভিন্ন ইউনিয়নে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ২৫টি পরিবারের মাঝে ২ বান্ডিল করে ঢেউ টিন ও ৬ হাজার করে টাকা বিতরন করেন। উপজেলা প্রশাসন বিতরন অনুষ্ঠানের আয়োজন  করে। 
শনিবার উপজেলা পরিষদ চত্বরে বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। রেলপথ মন্ত্রনালয়ের  মন্ত্রী মোঃ নুরল ইসলাম সুজন বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 

জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, খাদ্য বিভাগের ডাইরেক্টর জেনারেল (ডিজি) সারোয়ার মাহমুদ, পুলিশ সুপার মোঃ ইউসূফ, জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, দেবীগঞ্জের উপজেলা নির্বাহী অফিসার প্রত্যয় হাসান, উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চিশতী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি গিয়াস উদ্দীন চৌধুরী প্রমুখ। 
এর আগে মন্ত্রী  দেবীগঞ্জের  বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৩শ গরীব ও মেধাবী ছাত্রীদের মাঝে বিনামূল্যে ৩শ বাই-সাইকেল বিতরন করেন। স্থানীয় সরকার সাপোর্ট প্রজেক্ট (এলজিএসপি) এর আর্থিক সহযোগিতায় ছাত্রীদের  মাঝে সাইকেল বিতরন করা হয়।# 

পুরোনো সংবাদ

পঞ্চগড় 715524837659701660

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item