নীলফামারীতে জেলা ছাত্রলীগের উদ্যোগে মাসব্যাপী বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন

নীলফামারী প্রতিনিধি॥
নীলফামারী জেলায় মাসব্যাপী বৃক্ষরোপন কর্মসূচির শুরু করেছে জেলা ছাত্রলীগ। আজ শনিবার(৪ জুলাই/২০২০) এই কর্মসূচির উদ্ধোধন করা হয় নীলফামারী সরকারী কলেজ চত্ত্বর হতে। বনজ, ফলজ ও ঔষধি বৃক্ষরোপনের মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সাধারন স¤পাদক এ্যাডঃ মমতাজুল হক। 
সংগঠনের পক্ষে জানানো হয়, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ‘মুজিববর্ষ’ উপলক্ষে ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ঘোষিত কর্মসূচি বাস্তবায়নের বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশক্রমে নীলফামারী জেলায় মাসব্যাপী বৃক্ষরোপন কর্মসূচি শুরু করা হলো। মাসব্যাপী চলমান কর্মসূচিতে জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন সড়কে প্রায় ১৮ হাজার বৃক্ষরোপন করা হবে। 

উদ্বোধনীয় বৃক্ষরোপন কর্মসূচিতে নীলফামারী জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ আপেল এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, নীলফামারী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মাহবুবার রহমান ভূইয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, পৌর আওয়ামীলীগের সাধারন স¤পাদক আরিফ হোসেন মুন, কৃষকলীগের সভাপতি অক্ষয় কুমার রায়, জেলা শ্রমিকলীগের সভাপতি আমজাদ হোসেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আল মাসুদ আলাল, হাফিজুর রশিদ মঞ্জু, জেলা ছাত্রলীগের সাধারন স¤পাদক মাসুদ সরকার প্রমুখ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হোসেইন রেজা শামিম, সাইফুল আজম মুসা, গোলাম মোস্তফা বুলেট, আশরাফ সিদ্দিকী তুষার, জয়দেব রায়, যুগ্ন সাধারন স¤পাদক নাজমুল হোসেন, শাহাদাত হোসেন নসিব, ১ নং সদস্য হাফিজুর রহমান জুয়েল, দপ্তর স¤পাদক সংগীত দ্বিপংকর দ্বীপু, প্রচার স¤পাদক তপন রায় ও মুক্তিযুদ্ধ স¤পাদক রাসিব হাসান রুম্মন প্রমুখ। # 

পুরোনো সংবাদ

নীলফামারী 360756389028084068

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item