ঈদ-উল আজহা উপলক্ষে সৈয়দপুরে ভিজিএফ’র চাল পাবে ৪৪ হাজার ৩২৬ পরিবার

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
আসন্ন পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে নীলফামারীর সৈয়দপুর উপজেলায় ৪৪ হাজার ৩২৬টি দুস্থ অতিদরিদ্র  পরিবার বিনামূল্যে ভিজিএফ’র চাল পাবেন। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়/দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের ভিজিএফ’র কর্মসূচির আওতায় ঈদের আগেই তালিকাভূক্ত সুবিধাভোগী পরিবারগুলোর মাঝে ১০ কেজি করে  সর্বমোট ৪৪৩ দশমিক ২৬০ মেট্রিক টন চাল বিতরণ করা হবে।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, সৈয়দপুর উপজেলা পাঁচটি ইউনিয়ন কামারপুকুর,কাশিরাম বেলপুকুর, বাঙ্গালীপুর, বোতলাগাড়ী ও খাতামধুপুর এবং পৌরসভা সর্বমোট ৪৮ হাজার নয় শ’ ৪৭টি দুস্থ ও অতি দরিদ্র পরিবার ভিজিএফ চাল পাবেন। এদের মধ্যে সৈয়দপুর পৌরসভা এলাকায় চার হাজার ছয় শ’ ২১টি পরিবার রয়েছে। আর উপজেলার পাঁচটি ইউনিয়নের সুবিধাভোগী পরিবারের সংখ্যা  রয়েছে ৪৪ হাজার তিন শ’ ২৬ টি। 
 উপজেলার ইউনিয়নওয়ারি সুবিধাভোগী পরিবারের সংখ্যা হচ্ছে, এক নম্বর কামারপুকুর ইউনিয়নে আট হাজার  তিন শ’ ৬০ টি, দুই নম্বর কাশিরাম বেলপুকুর ইউনিয়নে নয় হাজার  নয় শ’ ৯৮টি, তিন নম্বর বাঙ্গালীপুর ইউনিয়নে ছয় হাজার ছয় শ’ ৪৮টি,  চার নম্বর বোতলাগাড়ী ইউনিয়নে ১১ হাজার নয় শ’ ৩৪টি এবং পাঁচ নম্বর খাতামধুপুর ইউনিয়নে সাত হাজার তিন শ’ ৮৬ টি।
 সৈয়দপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) প্রকৌশলী মো. আবু হাসনাত সরকার উল্লিখিত তথ্যের সত্যতা নিশ্চিত করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 1352701394758865423

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item