সৈয়দপুরে ভ্রাম্যমান আদালতে নারী মাদক বিক্রেতার ছয় মাসের কারাদন্ড

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে চোলাই মদ বিক্রির দায়ে মো. মুন্নী বেগম (৫০) নামের এক  নারী মাদক বিক্রেতাকে ছয় মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। গতকাল সোমবার (২৭ জুলাই)  সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. রমিজ আলম ওই দন্ডাদেশ দেন।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, সৈয়দপুর শহরের উপকন্ঠে ঢেলাপীর উত্তরা আবাসনের ৫৯/৪  কোয়ার্টারের বাসিন্দা মো. রবিদুল ইসলামের স্ত্রী মোছা. মুন্নী বেগম। সে দীর্ঘদিন থেকে নিজ বাড়িতে চোরাই মদের কারবার করে আসছিল। গতকাল সোমবার দুপুরে সোর্সের দেয়া খবরের ভিত্তিতে সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. রমিজ আলমের উপস্থিতিতে  নীলফামারী জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. খবির আহমেদের নেতৃত্বে শহরের উপকন্ঠে ঢেলাপীর উত্তরা আবাসনে অভিযান চালিয়ে মাদক বিক্রেতা মুন্নী বেগমকে চোলাই মদ বিক্রির সময় তাকে হাতেনাতে আটক করা হয়। এ সময় তাঁর হেফাজতে থাকা ১০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। পরে ভ্রাম্যামান আদালতে চোলাই সদ বিক্রির দায়ে তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। উদ্ধারকৃত চোলাই মদ মাটিতে ফেলে ধ্বংস করা হয়।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) রমিজ আলম বলেন, সৈয়দপুর শহরকে মাদকমুক্ত রাখতে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে। মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের কোন রকম ছাড় দেয়া হবে না। সৈয়দপুর শহরকে মাদকমুক্ত করতে সকলের সার্বিক সাহায্য সহযোগিতা কামনা করেন তিনি। 
নীলফামারী জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. খবির আহমেদ ভ্রাম্যমান আদালতে এক নারী মাদক বিক্রেতার ছয় মাসের কারাদন্ডের সত্যতা নিশ্চিত করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 4440734929792099619

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item