পঞ্চগড়ে ভুয়া মেডিক্যাল টেস্ট, ৫০ হাজার টাকা জরিমানা

সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়: 

পঞ্চগড় জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ভূয়া মেডিকেল টেস্ট করায় দুই ব্যক্তি কে জরিমানা করা হয়।
বুধবার (২২ জুলাই) দুপুরে পঞ্চগড় পৌর শহরের কায়েতপাড়ায় লিজিটপ্লাস এ্যাফিলিয়েট লিমিটেডের অফিসে অভিযান চালিয়ে ৫০ হাজার টাকা জরিমানা করেন পঞ্চগড় জেলা ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক পরেশ চন্দ্র বর্মন।
জানা যায়, দীর্ঘদিন ধরে লিজিটপ্লাস এ্যাফিলিয়েট লিমিটেড নামক প্রতিষ্ঠানে ভূয়া মেডিক্যাল টেস্ট যন্ত্রপাতি ব্যবহার করে মেডিকেল টেস্ট করে মানুষকে তাদের প্রতারণার জালে ফেলে ভুয়া চিকিৎসা দিয়ে আসছিল পঞ্চগড়ের ভজনপুর পুহাতু গছ এলাকার ডিলার আবু বক্কর সিদ্দিক ও আটোয়ারীর গিরাগাও এলাকার হেকিম রবিউল ইসলাম। ভুক্তভোগীদের অভিযোগের প্রেক্ষিতে বুধবার দুপুরে অভিযান চালায় পঞ্চগড় জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এতে প্রতিষ্ঠানটিতে ভুয়া চিকিৎসা দেয়ার কারণে জনগণকে প্রতারণার দায়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় ভুয়া মেডিক্যাল টেস্টের যন্ত্রপাতি জব্দ করা হয়। 
অভিযান পরিচালনা কালে উপস্থিত ছিলেন, পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মো. তোফায়েল আহমদ।
এ বিষয়ে অভিযান পরিচালনাকারী পঞ্চগড় জেলা ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক পরেশ চন্দ্র বর্মন জানান,
লিজিটপ্লাস এ্যাফিলিয়েট লিমিটেড নামক প্রতিষ্ঠানে ভূয়া যন্ত্রপাতি ব্যবহার করে চিকিৎসার নামে দীর্ঘদিন ধরে মানুষের সাথে প্রতারণা করে আসছিল আবু বক্কর সিদ্দিক ও রবিউল ইসলাম। সংবাদ পাওয়া মাত্রই আমরা তার বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি এবং ৫০ হাজার টাকা জরিমানা করেছি। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 4091217982552469668

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item