পঞ্চগড়ে সড়ক পরিবহন শ্রমিক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন

সাইদুজ্জামান রেজা,পঞ্চগড়

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উৎযাপন  উপলক্ষে বুধবার (১৫ জুলাই ) দুপুরে পঞ্চগড় পৌর শহরের কমিউনিটি সেন্টারে প্রধানমন্ত্রী  দেশরত্ন শেখ হাসিনা এর নির্দেশনায় বাংলাদেশ সড়ক পরিবহন  শ্রমিকলীগ পঞ্চগড় জেলা শাখার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি পালিত হয়েছে।

বৃক্ষ রোপন কর্মসূচিতে প্রধান অতিথি ও উপদেষ্টা  হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ আনোয়ার সাদাত সম্রাট সাধারণ সম্পাদক জেলা আওয়ামীলীগ ও চেয়ারম্যান জেলা পরিষদ পঞ্চগড়।

 বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগ পঞ্চগড় জেলা শাখার সভাপতি শাহীন রেজা মিয়ার সভাপতিত্বে,  সাধারণ সম্পাদক  আকবর আলীর  পরিচালনায় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান উপজেলা পরিষদ  আমিরুল ইসলাম , জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ  সম্পাদক আবু সারোয়ার বকুল, পৌর আওয়ামী লীগের সভাপতি  ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান  কাজী আল তারিক,সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির উজ্জ্বল, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগ পঞ্চগড় শাখার যুগ্ম সাধারণ সম্পাদক নুরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক শ্রমিকলীগ জেলা শাখা মো. রাসেল, সদর উপজেলা  আওয়ামী যুবলীগের সভাপতি মামুনুর রশিদ লায়নসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  

 এ সময় সামাজিক দূরত্ব বজায় রেখে  বৃক্ষ রোপন,  দলীয়  নেতাকর্মী  ও  এলাকাবাসীকে জনপ্রতি ২ টি করে মোট ৫ শত ফলদ, বনজ ও ঔষধি বৃক্ষ বিতরণ করা হয়।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 5191771851392836092

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item