আটোয়ারীতে শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ

সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়ঃ

 মুজিববর্ষ উপলক্ষ্যে এবং নারীর ক্ষমতায়ন ও বাল্য বিবাহ প্রতিরোধে পঞ্চগড় জেলা প্রশাসনের বিশেষ উদ্যোগে পঞ্চগড়ের আটোয়ারীতে শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল বিতরন করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে ও সকল ইউনিয়ন পরিষদের বাস্তবায়নে বুধবার দুপুরে উপজেলার পরিষদ মাঠে এ সব সাইকেল বিতরণ করা হয়। 
বিতরণ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে পরিষদ মিলনায়তনে একাডেমিক সুপার ভাইজার রেজাউন নবী রাজার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পঞ্চগড় ১ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব মোঃ মজাহারুল হক প্রধান এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পঞ্চগড় জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো: আনোয়ার সাদাত সম্রাট, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) সুদর্শন কুমার রায়, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: তৌহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মো: সামসুজ্জামান। 
অন্যান্যদের মধ্যে বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: সাইদুর রহমান ও রাধানগর ইউপি চেয়ারম্যান মো: আবু জাহেদ প্রমুখ বক্তব্য রাখেন। 
এ সময় সহকারী কমিশনার (ভুমি) মো: আমিনুল ইসলাম, ভাইস চেয়ারম্যান রেনু একরাম, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মো: ইজার উদ্দীন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, গণমাধ্যম কর্মী ও উপকার ভোগী শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
 প্রধান অতিথি উপকারভোগী ৫০ জন শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় এই সোনার বাংলা এগিয়ে চলছে। পিছিয়ে পড়ার আর কোন অবকাশ নেই। তাই গ্রামের প্রত্যান্ত এলাকায় নারী শিক্ষার মান ধরে রাখতে অসহায় গরীব মেধাবী শির্ক্ষার্থীদের এই সাইকেল উপহার দেন প্রধানমন্ত্রী।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 2336360306334855529

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item