নীলফামারীতে আন্তঃজেলা মোটরসাইকেল চোর দলের প্রধান সহ ৪ জনকে গ্রেফতার

নীলফামারী প্রতিনিধি॥
একটি চুরি যাওয়া মোটরসাইকেলের মামলার অনুসন্ধ্যান করতে গিয়ে নীলফামারীর ডোমার থানা পুলিশের অভিযানে ৪টি চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ আন্তঃজেলা মোটরসাইকেল চোর দলের প্রধান সহ ৪ জনকে গ্রেফতার করেছে।
আজ শনিবার(১১ জুলাই/২০২০) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার মোখলেছুর রহমান(বিপিএম,পিপিএম)। গ্রেফতারকৃতরা হলো: লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলা পৌরশহরের মোটরসাইকেল চোর দলের প্রধান মোশারফ হোসেন ওরফে মাশুক (২৮),এনামুল হক (২৮), আমির হোসেন (৩০) ও নীলফামারী জেলার জলঢাকা উপজেলার মিরগঞ্জ গ্রামের ফজদুল ওরফে ফরিদুল ইসলাম (২৭)। আসামীরা এ ঘটনায় আদালতে স্বীকারোক্তি মুলক জবানবন্দী প্রদান করে।
সূত্রমতে, চলতি বছরের ২৯ জুন রাতে ডোমারের মেলামাঙ্গা গ্রামের বাসার গ্রিল কেটে সেলিম রেজার বাড়ি হতে এ্যাপেক্স আরটিআর ১৬০ সিসি মোটরসাইকেল চুরি হয়েছিল। এ ঘটনায় মামলা হলে ওই মামলার তদন্তে প্রথমে গ্রেফতার করে নীলফামারীর ফজদুর ওরফে ফরিদুল ইসলামকে। তার তথ্যে পাটগ্রামে অভিযান চালিয়ে ৪টি চোরাই মোটরসাইকেল, ৪টি ডিজিটাল নাম্বার প্লেট উদ্ধারসহ সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের ৪ জনকে গ্রেফতার করে।
এদিকে একটি সুত্র দাবি করে জানায় গ্রেফতারকৃতদের মধ্যে মোটরসাইকেল চোর দলে প্রধান মোশরফ হোসেন মাশুক এক সময় এনসিসি ব্যাংক পাটগ্রাম শাখায় চাকুরী করতো। বছরখানের আগে চাকুরীচ্যুত হয়। এরপর সে রাজনীতিতে প্রবেশ করে পাটগ্রাম পৌরসভার ৫ নম্বর ওয়াডের যুবলীগের সভাপতি হন। দলের নাম ভাঙ্গিয়ে ও প্রভাব বিস্তার করে বিভিন্ন অপকর্ম শুরু করে। তারমধ্যে মোটরসাইকেল চুরি জন্য আন্তঃজেলা একটি দল গঠন করে।
সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(নীলফামারী সার্কেল) রুহুল আমিন, নীলফামারী থানার ওসি মোমিনুল ইসলাম, সদর থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদ উন নবী, ডিআইও-১ লাইছুর রহমান প্রমুখ। #


পুরোনো সংবাদ

নীলফামারী 3071711324209182704

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item