নীলফামারীতে সেইফ ফাউন্ডেশনের উদ্যোগে ২০ হাজার গাছের চারা বিতরণ ও রোপন শুরু

নীলফামারী প্রতিনিধি॥
মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারা দেশে এক কোটি চারা গাছ রোপন ও বিতরণ কর্মসূচির অংশ হিসেবে “সুন্দর এক পৃথিবীর প্রত্যাশায়-সবুজ শহর গড়তে” এই শ্লোগানকে সামনে রেখে বাড়ি বাড়ি বিনামূল্যে মানুষের মাঝে ২০ হাজার ফলদ,বনজ ও ভেষজ গাছের চারা বিতরণ ও রোপন কর্মসূচি শুরু করেছে নীলফামারীর স্বেচ্ছাসেবী সংগঠন সেইফ ফাউন্ডেশন। নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদের সহযোগীতায় ও সেইফ ফাউন্ডেশনের উদ্যোগে আজ সোমবার(২০ জুলাই/২০২০) বিকালে পৌরসভার এক নম্বর ওয়ার্ডের বিভিন্ন বাড়ি বাড়ি গিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে ফলদ,বনজ ও ভেষজ গাছের চারা বিতরণ ও রোপন করা হয়। একইসঙ্গে পরিচর্যার পরামর্শও দেওয়া হয়েছে। পর্যায়ক্রমে পৌরসভার ৯টি ওয়ার্ডের সকল বাড়িতে গাছের চারা বিতরণ ও রোপন করা হবে।
বিতরনের সময় উপস্থিত ছিলেন, সেইফ ফাউন্ডেশনের সভাপতি রাসেল আমিন স্বপন, স্বেচ্ছাসেবক শিরিন রিক্তা, ুআব্দুস সামাদ, রাইসুল ইসলাম দিপন, বেলাল হোসেন, ওমর ফারুক সজীব, সাগর হোসেন, আজাদ, মারুফ খান সহ সংগঠনের সেচ্ছাসেবকরা প্রমুখ।
সেইফ ফাউন্ডেশনের সভাপতি রাসেল আমিন স্বপন বলেন, মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারা দেশে এক কোটি চারা গাছ রোপন ও বিতরণ কর্মসূচির অংশ হিসেবে পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদের সহযোগীতায় পৌরসভার ৯টি ওয়ার্ডের বাড়ি বাড়ি গিয়ে ২০ হাজার ফলদ,বনজ ও ভেষজ গাছের চারা বিতরণ ও রোপন কর্মসূচি শুরু করা হয়েছে। ৯টি ওয়ার্ডের বিতরণ শেষে আমরা নীলফামারীর ১৫টি ইউনিয়নের গাছের চারা বিতরণ করবো। #

পুরোনো সংবাদ

নীলফামারী 1243482267283601027

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item