কিশোরগঞ্জে চাঁড়ালকাটা নদী থেকে গৃহবধুর লাশ উদ্ধার আটক -১

কিশোরগজ (নীলফামারী)সংবাদদাতা:
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় শ্যামলী আক্তার(২৪) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর দেড়টার দিকে নিতাই ইউনিয়নের চাঁরালকাটা নদীর বেলতলি ঘাট ব্রীজের নীচ থেকে ওই গৃহবধুর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই গৃহবধুর স্বামী আশিকুর রহমানকে আটক করছে পুলিশ।

 স্থানীয়দের কাছ থেকে জানা যায়,গত তিন বছর আগে নিতাই ইউনিয়নের১ নং ওয়ার্ডের মৌলভীরহাট গ্রামের আসাদুজ্জামানের কন্যা শ্যামলী আক্তারের সাথে একই ইউনিয়নের বালাপাড়া গ্রামের কান্দুরা মামুদের ছেলে আশিকুর রহমানের বিবাহ  হয়। বিবাহের পর তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই ছিল। 

ঘটনার দিন শনিবার সন্ধা সাত টার দিকে শ্যামলী অক্তার বাবার বাড়ী থেকে তার এক মাত্র সন্তানকে সাথে নিয়ে স্বামীর বাড়ীতে আসে। এ সময় শ্যামলী আক্তার বাবার বাড়ী গিয়ে একদিন থাকার কথা থাকলেও তিন দিন থাকায় স্বামী আশিকুর রহমান তিন দিন থাকার কারণ জানতে চায়। এ নিয়ে তাদের ঝগড়া বিবাদ সৃষ্টি হলে স্বামী, শ্বশুর,শ্বশুরীসহ শ্যামলীকে মারধর করে কোলের সন্তান কে কেড়ে নিয়ে বাড়ী থেকে বের করে দেয়। 

নিতাই ইউপির চেয়ারম্যান ফারুকুজ্জামান ফারুক জানান, গতকাল রবিবার থেকে আজ সকাল পযর্ন্ত শ্যামলীকে খুঁজে না পাওয়ায় মেয়েটির বাবা- মা আমার কাছে এসেছিল। কিন্তু তারা চলে যাওয়ায় কয়েক ঘন্টা পর নিতাই বেলতলি ঘাটে শ্যামলীর মৃত দেহ নদীতে ভেঁসে উঠে। 

কিশোরগজ থানার অফিসার ইনর্চাজ এম হারুন অর রশিদ বলেন ওই গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নীলফামারী মর্গে প্রেরণ করা হয়েছে। তবে ঘটনাটি রহস্যজনক হওয়ায় তার স্বামী আশিকুর রহমানকে গ্রেফতার করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 348167603256221649

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item