ডোমারে স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সজীব ওয়াজেদ জয়ের ৫০ তম জন্মদিন পালন

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টার :
নীলফামারী ডোমারে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ ও সজীব ওয়াজেদ জয়ের ৫০ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল,বৃক্ষরোপণ কর্মসূচি ও মাস্ক বিতরণ করা হয়েছে। 
সোমবার (২৭জুলাই) বেলা ১২টায় উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে ডাক বাংলো মাঠে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মালেক সরকারের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তোফায়েল আহমেদ।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক রাশেদুজ্জামান রাশেদের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন উপজেলা কৃষকলীগের সভাপতি হাবিবুর হক দুলাল, জাতীয় শ্রমিক লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ,পৌর আ,লীগের সম্পাদক ময়নুল হক, ডোমার সদর ইউনিয়ন আ,লীগের সম্পাদক রশিদুল ইসলাম,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি বানেশ্বর রায়, জাবেদুল ইসলাম সানবীম,ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হেলাল উদ্দিন, প্রদীপ কুমার রায়,ক্ষুদিরাম রায় প্রমূখ।
আলোচনার শুরুতেই প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫০তম জন্মদিন উপলক্ষে বিশেষ মোনাজাত করা হয়। শেষে অতিথিবৃন্দ উপস্থিত নেতা কর্মীদের মাঝে মাক্স বিতরণ ও ডাক বাংলো চত্ত্বরে বৃক্ষরোপণ করেন।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 6576200429153649567

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item