লিডার ট্রেনার মোঃ ইউনুস আলী আর নেই



আবু ফাত্তাহ্ কামাল পাখি, স্টাফ রিপোর্টার - ঃ নীলফামারীর ডোমারে বাংলাদেশ স্কাউটের লিডার ট্রেনার মোঃ ইউনুস আলী (৭৫) আজ শুক্রবার সকাল ৬.১০টায় পৌরসভার সাহাপাড়াস্থ নিজ বাড়িতে  বাধ্যক্যজনিত কারণে মৃত্যু বরন করেন (“ইন্না লিল্লাহি ------রাজেউন )।
তিনি স্ত্রী, এক ছেলে, তিন মেয়ে রেখে গেছেন । শুক্রবার বাদ জুম্মা ডোমার কেন্দ্রীয় ঈদগাঁ ময়দান ও কবরস্থানে জানাজা শেষে দাফন করা হয় ।
লিডার ট্রেনার মোঃ ইউনুস আলী ১৯৪২ সালে ১২ ফেব্রুয়ারি  ভারতের জলপাইগুড়ি জেলায় জম্ম গ্রহন করেন ।১৯৫৩ সালে রংপুর জেলা স্কুল মাঠে  ভি এম আব্বাসী ভাই  এর হাতে দীক্ষা গ্রহন করেন ।পরবর্তী কালে ডোমার বহুমুখী উচ্চবিদ্যালয়ে কাব শিক্ষক হিসাবে চাকুরী নেন ।১৯৬৫/৬৬ সালে কাব উডব্যাচ ট্রেনিং গ্রহন করেন ।পাকিস্থান ১ম ট্রেনিং দ্যা টিম কোর্সে অংশ নেন ।স্কাউটিং এ ভাল অবদানের জন্য মেডেল অব ম্যারিট,বার টু দ্যা মেডেল অব ম্যারিট ,লং সার্ভিস অ্যাওয়ার্ড, সিলভার ইলসা এবং হাইয়েষ্ট অ্যাওয়ার্ড, সিলভার টাইগার অ্যাওয়ার্ডে ভুষিত হন ।২০০২ সালে থেকে অনেক কোর্সে কোর্স স্টাফ হিসাবে কাজ করছিলেন ।২০১৭-১৮ সালে লিডার ট্রেনার হিসাবে স্বীকৃতি স্বরুপ বাংলাদেশ স্কাউট তাকে প্রশিক্ষণ বিভাগ থেকে সম্মাননা স্বীকৃতি প্রদান করেন ।শেষ অবধি  তিনি দিনাজপুর অঞ্চলের সহঃসভাপতির দায়িত্ব পালন করছিলেন ।

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item