নবাবগঞ্জে প্রাইভেটকার ভর্তি ফেন্সিডিলসহ চারজনকে আটক করেছে র‌্যাব

অলিউর রহমান মেরাজ নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুরের নবাবগঞ্জে র‌্যাবের অভিযানে একটি প্রাইভেটকার ভর্তি ফেন্সিডিলসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। পরে তাদেরকে পুলিশে সোপর্দ করেছে র‌্যাব।

মঙ্গলবার দুপুরে উপজেলার ভাদুরিয়া বাজারে র‌্যাব-১৩ অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটকৃতরা হলেন- বিরামপুর উপজেলার নিসিবাপুর গ্রামের আজিজুল হকের ছেলে রেজাউল করিম (২৫), এমাজ উদ্দিনের ছেলে রিপন সরকার (৩৭) শ্যামনগর গ্রামের বনি ইসরাইলের ছেলে হাসিবুর রহমান (৩১) এবং ফুলবাড়ী উপজেলার সুজানগর গ্রামের চন্দন সরকারের ছেলে সঞ্জয় সরকার (৩৩)।

র‌্যাব দিনাজপুর ক্যাম্প সূত্রে জানা যায়, একটি প্রাইভোটকারে করে সীমান্ত এলাকা থেকে মাদক ব্যবসায়ীরা ফেন্সিডিল নিয়ে ঢাকা যাবে বলে গোপন সূত্রে খবর পাওয়া যায়। এর ভিত্তিতে কোম্পানির ভারপ্রাপ্ত অধিনায়ক লেফটেন্যান্ট আব্দুল্লাহ্ আল মামুনের নেতৃত্বে একটি দল নবাবগঞ্জের ভাদুরিয়া বাজারে অবস্থান নেয়। প্রাইভেট কারটি সেখানে পৌঁছানো মাত্র র‌্যাব সেটি আটক করে। প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ১৫০ বোতল ফেন্সিডিল জব্দ করে চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

লেফটেন্যান্ট আব্দুল্লাহ্ আল মামুন জানান, আটককৃতরা র‌্যাবের কাছে স্বীকার করেছে যে, দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা থেকে ফেন্সিডিল নিয়ে তারা দেশের বিভিন্ন স্থানে পৌঁছে দিত। আটক রিপনের বিরুদ্ধে বিরামপুর থানায় একটি মাদকের মামলাও রয়েছে। র‌্যাব বাদী হয়ে নবাবগঞ্জ থানায় মামলা দিয়ে আটককৃতদের পুলিশে সোপর্দ করেছে

পুরোনো সংবাদ

নির্বাচিত 5035209741714716000

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item