নীলফামারীর পৌরসভার সহকারী প্রকৌশলী সহ নতুন করে ৪৯ জন করোনা আক্রান্ত


নীলফামারী প্রতিনিধি॥ নীলফামারী জেলায় নতুন করে আরও ৪৯জন করোনা আক্রান্ত হয়েছে। আজ বৃহস্পতিবার(৯ জুলাই/২০২০) সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মন সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকা পিসিআর ল্যাবের নিকট হতে ৬ ও ৭ জুলাইয়ের নমুনার রির্পোটে এ তথ্য পাওয়া গেছে।
নতুন করে করোনা পজেটিভদের মধ্যে নীলফামারী সদরে ৪২ জন রয়েছে। নীলফামারী পৌরসভার সহকারী প্রকৌশলী দুদু মিয়া(৫০) সহ ১৯জন, নীলফামারী উত্তরা ইপিজেডের ২৩ শ্রমিকের মধ্যে ম্যাজেন (বিডি) ইন্ডাস্ট্রিজ লিমিটেড কোম্পানীর ২০ জন, ভেনচুরা লেদারওয়ার ম্যানুফ্যাকচারিং (বিডি) লিঃ (বিভিন্ন ব্যাগ তৈরির শিল্পকারখানা) ৩ জন, জলঢাকা উপজেলা হাসপাতালের নার্স আয়া সহ ৪ জন, সৈয়দপুর উপজেলায় ২ জন ও কিশোরীগঞ্জ উপজেলায় ১ জন।
জেলা স্বাস্থ্য বিভাগের সূত্র মতে, এ পর্যন্ত নীলফামারী জেলায় সর্বমোট করোনা আক্রান্তের সংখ্যা ৪৭৫ জন। এর মধ্যে সুস্থ্য হয়ে ফিরে গেছে ৩২০। ঢাকা ও রংপুরে চিকিৎসাধীন রয়েছে ১৩ জন। মারা গেছেন ১ নারীসহ ৮ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৯৮ জন।
উল্লেখ যে, নীলফামারী উত্তরা ইপিজেডে ৭ জন চীনা নাগরিক সহ এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছে ৪২জন। এর মধ্যে ম্যাজেন (বিডি) ইন্ডাস্ট্রিজ লিমিটেড কোম্পানীর ৬ জন চীনা নাগরিক সহ ৩৮ জন ও ভেনচুরা লেদারওয়ার ম্যানুফ্যাকচারিং (বিডি) লিঃ এর একজন চীনা নাগরিক সহ ৪জন। আক্রান্ত ৭ জন চীনা নাগরিক বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন।

পুরোনো সংবাদ

হাইলাইটস 5138476667369896202

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item