পার্বতীপুরে করোনায় ক্ষতিগ্রস্থ হরিজন সম্প্রদায় ও বস্তি বাসির মধ্যে নগদ অর্থ প্রদান


এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের পার্বতীপুরে করোনায় ক্ষতিগ্রস্থ হরিজন সম্প্রদায় ও বস্তি বাসির মধ্যে নগদ অর্থ প্রদান করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১১ টায় পার্বতীপুর সরকারী ডিগ্রি কলেজ ক্যাম্পাসে স্থানীয় ল্যাম্ব হাসপাতালের পক্ষ থেকে ১১৯ জনকে অর্থ প্রদান করা হয়। 
জানাগেছে, পার্বতীপুর শহরের অদ‚রে রাজাবাসর এলাকায় প্রতিষ্ঠিত ওয়ার্ল্ড মিশন প্রেয়ার লিগের সেবা ম‚লক সংস্থা ল্যাম্ব হাসপাতালের পক্ষ থেকে করোনায় ক্ষতিগ্রস্ত ১১৯ জন অসহায় হরিজন সম্প্রদায় ও বস্তি বাসীর মধ্যে প্রতিজনকে ১ হাজার টাকা করে মোট ১লাখ ১৯ হাজার নগদ টাকা প্রদান করা হয়। এসময় উপস্থিত থেকে অসহায় মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ করেন পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক বিশিষ্ট সমাজসেবী মোঃ আমজাদ হোসেন। এছাড়াও ল্যাম হাসপাতালের পক্ষে উপস্থিত থেকে অর্থ বিতরন করেন ল্যাম্ব হাসপাতালের অপারেশন ডিরেক্টর স্বপন পাহান ও প্রজেক্ট ম্যানেজার মাহাতাব উদ্দীন লিটন। 
উল্লেখ্য যে, করোনা ভাইরাস আগ্রাসনের শুরু থেকে এ পর্যন্ত ল্যাম্ব হাসপাতাল কর্তৃপক্ষ এলাকার কর্মহীন অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে নগদ ২১ লক্ষ ৮২ হাজার টাকা প্রদান করেছেন। এছাড়াও ল্যাম্বের কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতা থেকে কর্তনকৃত ২ লক্ষ ৫০ হাজার টাকা অসহায় মানুষের মাঝে বিতরণ করা হয়েছে বলে ল্যাম্বের প্রজেক্ট ম্যানেজার মাহাতাব উদ্দীন লিটন জানিয়েছেন। তিনি আরও জানান, অসহায় মানুষের সেবা দানের সময় পার্বতীপুর ইয়ং স্টার ক্লাবের সভাপতি বিশিষ্ট সমাজসেবী মোঃ আমজাদ হোসেন আমাদেরকে সক্রিয়ভাবে সহযোগীতা করেছেন। 

পুরোনো সংবাদ

দিনাজপুর 7076844589670282942

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item