সৈয়দপুরে চোরাই ব্যাটারিচালিত রিকশা উদ্ধার ॥ গ্রেপ্তার - ১


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: 
 নীলফামারীর সৈয়দপুরে একটি চোরাই ব্যাটারিচালিত রিকশাসহ মাজেদুল ইসলাম (২৮) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ শুক্রবার বেলা সাড়ে ১১ টায় শহরের শেরে বাংলা সড়কের সৈয়দপুর প্লাজার সংলগ্ন ঢাকা খেলা ঘর দোকানের সামনে ওই ব্যাটারিচালিত রিকশাসহ তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় সৈয়দপুর থানায় মামলা হয়েছে। পরে গ্রেপ্তার মাজেদুল ইসলামকে নীলফামারী জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। 
 থানা পুলিশ জানায়, শুক্রবার শহরের শেরে বাংলা সড়কস্থ সৈয়দপুর প্লাজা সংলগ্ন ঢাকা খেলাঘরের সামনে চোরাই একটি ব্যাটারিচালিত রিকশা নিয়ে বিক্রির জন্য এক ব্যক্তি অবস্থান করছে। সোর্সের দেয়া এমন খবরে ভিত্তিতে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাহিদুর রহমান সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে দ্রুত পৌছেন সেখানে। আর এ সময় সেখানে পুলিশের উপস্থিতি দেখে চোরাই সিন্ডিকেটের দলের সদস্য মাজেদুল ইসলাম রিকশাটি ফেলে দৌঁড় দেয়। এ সময় ধাওয়া করে তাকে আটক করেন পুলিশ। এ সময় রিকশাটি চিরিরবন্দর উপজেলার দেবীগঞ্জ ডাঙ্গাপাড়া এলাকার শাহাপাড়ার অফদ্দিনের ছেলে মো. কাব্বের ওরফে কাবেরের কাছ থেকে কিনেছে বলে পুলিশকে জানায় সে। পরে তাকেসহ তাঁর হেফাজতে থাকা ব্যাটারিচালিত রিকশাটি জব্দ করে থানায় নিয়ে আসেন পুলিশ। এ ঘটনায় দুই জনকে আসামি করে থানায় একটি মামলা হয়েছে। গ্রেপ্তারকৃত মাজেদুল ইসলাম দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার দেবীগঞ্জ ডাঙ্গারহাটের পন্ডিতপাড়ার নুরুল হকের ছেলে। মামলার অপর পলাতক আসামি হচ্ছে চিরিরবন্দর উপজেলার দেবীগঞ্জ ডাঙ্গাপাড়া এলাকার শাহাপাড়ার অফদ্দিনের ছেলে মো. কাব্বের ওরফে কাবের (৩৮)। গ্রেপ্তারকৃত মাজেদুলকে গতকালই আদালতের মাধ্যমে নীলফামারী  কারাগারে পাঠানো হয়েছে।
 পুলিশ সূত্র জানায়, গ্রেপ্তার মাজেদুল ও পলাতক আসামী মো. কাব্বের ওরফে কাবের ব্যাটারিচালিত রিকশা ও অটোরিকশা চোর সিন্ডিকেট দলের সক্রিয় সদস্য। তারা বিভিন্ন এলাকা থেকে চুরি যাওয়া ব্যাটারিচালিত রিকশা ও অটোরিকশা নিয়ে এসে সে সবের রং পরিবর্তন করে বেচাবিক্রি করে থাকেন। 
ব্যাটারিচালিত চোরাই রিকশাসহ একজনকে গ্রেপ্তারে সত্যতা নিশ্চিত করেন সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান। তিনি বলেন মামলার পলাতক আসামি কাবেরকে গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত রয়েছে।        
 

পুরোনো সংবাদ

নীলফামারী 6363768423812133920

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item