সৈয়দপুরে এক গৃহবধূর আত্মহত্যায় প্ররোচনা দেয়ায় অভিযোগে পাঁচজনের বিরুদ্ধে মামলা


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে শিল্পী আক্তার (২৮) নামের এক গৃহবধূর আত্মহত্যায় প্ররোচনায় দেয়ার অভিযোগে থানায় মামলা হয়েছে। নিহত গৃহবধূর বাবা মো. ফজলুল হক নিজে বাদী হয়ে গতকাল  বুধবার রাতে পাঁচজনকে আসামী করে  সৈয়দপুর থানায় ওই মামলাটি দায়ের করেন। মামলায়  আসামীদের বিরুদ্ধে উস্কানিমূলক কথাবার্তা, মিথ্যে অপবাদ, মানসিক ও শারীরিক অত্যাচার এবং আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ করা হয়েছে। গতকাল  বুধবার বিকেলে গৃহবধূ শিল্পী আক্তার শহরের উপকণ্ঠে ধলাগাছ সরকারপাড়া এলাকায় ভাড়া বাড়িতে সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। 
 থানায় দায়েরকৃত মামলার অভিযোগে বলা হয়, শহরের উপকণ্ঠে ধলাগাছ ডাঙ্গাপাড়ার মো. ফজলুল হকের মেয়ে শিল্পী আক্তার। তিনি তাঁর স্বামী মো. সোহেল এবং এক পুত্র সন্তানকে নিয়ে ধলাগাছ সরকারপাড়ায় জনৈক লেমনের ভাড়া বাসায় থাকতো। ঘটনার দিন গত বুধবার বিকেল আনুমানিক সোয়া ৫ টার দিকে তিনি বাড়ির লোকজনের অনুস্থিতিতে ভাড়া বাসার সিলিং ফ্যানের সঙ্গে প্লাষ্টিকের রশি দিয়ে গলায় পেঁচিয়ে আত্নহত্যা করেন।
  এ সময়  নিহতের মা ফাতেমা বেগম মেয়ের ভাড়া বাড়িতে গিয়ে ভেতর থেকে ঘর তালাবদ্ধ দেখতে পান। পরবর্তীতে তাঁর মা  নিজ বাড়িতে রক্ষিত অন্য একটি চাবি নিয়ে  গিয়ে আশপাশে লোকজন সহযোগিতায় ঘরের তালা খুলে মেয়ে শিল্পী আক্তার ঘরের সেলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলতে দেখতে পান। এ সময় একটি রিকশাভ্যানযোগে তাকে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।
 এ ঘটনায় নিহতের বাবা ফজলুল হক বাদী হয়ে মেয়ের ভাড়া বাড়ির আশপাশে প্রতিবেশি পাঁচজনের নামে সৈয়দপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।  এ মামলার আসামীরা হচ্ছে, ধলাগাছ সরকারপাড়ার  মো. ইয়াছিন আলী ভোলার স্ত্রী মোছা. পলি বেগম (২৮), একই এলাকার মৃত. কাল্টু মামুদের ছেলে মো. আইজুল(৫২) এবং তাঁর দুই মেয়ে মোছা. আর্জিনা বেগম(৩২) ও মোছা. আনজু বেগম (২৮) এবং  রহিমের স্ত্রী মোছা. বুলবুলি বেগম (৪৫)। আসামীদের বিরুদ্ধে গৃহবধূ শিল্পী আক্তারকে উস্কানিমূলক কথাবার্তা, মিথ্যে অপবাদ , মানসিক ও  শারীরিক নির্যাতন, হুমকি ধমকি প্রদর্শন ও  আত্মহত্যা প্ররোচনা দেয়ার অভিযোগ আনা হয়।
আজ বৃহস্পতিবার নীলফামারী আধুনিক সদর হাসপাতালে নিহতের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।
 সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত)  মো. আতাউর রহমান এক গৃহবধূূর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার ঘটনায় থানায় মামলার বিষয়টি নিশ্চিত করেন। 

 

পুরোনো সংবাদ

নীলফামারী 5675144639931401333

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item