পঞ্চগড়ে ছয় নারীসহ ১৩জনের করোনা সনাক্ত


মুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড়ঃ সর্বউত্তরের জেলা পঞ্চগড়ে নতুন করে আরও ছয় নারীসহ ১৩ জনের  করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলার  মোট করোনায়  আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৪৫ জন।
২৩ জুলাই/২০২০ বৃহস্পতিবার রাতে পঞ্চগড়  সিভিল সার্জন ডা. মো.ফজলুর রহমান নিশ্চিত করে বলেন, নতুন করে ছয় নারীসহ ১৩ জনের শরীরে করোনা ভাইরাস আক্রান্ত হওয়ার রিপোর্ট হাতে পাওয়ার পরপরই ওই ১৩ জনের বাড়িসহ আশের পাশের কয়েকটি বাড়ি লকডাউন করেছে জেলা প্রশাসন।
জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া ১৩ জনের শরীর থেকে পৃথক পৃথক ভাবে পঞ্চগড় জেলা স্বাস্থ্য বিভাগ গত ২০ জুলাই নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল পিসিআর ল্যাবে প্রেরণ করে। 
২৩ জুলাই সন্ধ্যায় ওই ১৩ জনের নমুনার রির্পোট পজিটিভ আসে। নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া ১৩ জনের মধ্যে চার জনের বাড়ি পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা, ডোকরোপাড়া ও পৌর এলাকায়। বাকি ৯ জনের মধ্যে ৪ জনের বাড়ি বোদা উপজেলায় ও ৫ জনের বাড়ি আটোয়ারী উপজেলায়।
সিভিল সার্জন ডাঃ মোঃ ফজলুর রহমান জানান, এ পর্যন্ত জেলায় মোট ২৪৫ জন আক্রান্তের মধ্যে তেঁতুলিয়ায় ২১ জন, সদরে ৯৮ জন, আটোয়ারীতে ২৫ জন, বোদায় ৪৩ জন এবং দেবীগঞ্জে ৫৮ জন।
ইতিমধ্যে ১৫৪ জন করোনা থেকে সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন। ০৪ জন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন, তাদের মধ্যে সদর পৌর এলাকার রাজনগর নতুনবস্তির একজন , বোদা উপজেলার একজন ও দেবীগঞ্জ উপজেলার একজন এবং সদর উপজেলার একজন বীরমুক্তিযোদ্ধা।

পুরোনো সংবাদ

হাইলাইটস 3714276319795505833

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item